২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ইমোর ‘অল-ইন-ওয়ান’ প্ল্যাটফর্ম চ্যানেল চালু

-

জনপ্রিয় ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপ ইমো সম্প্রতি এর প্ল্যাটফর্মে ‘চ্যানেল’ নামক নতুন ফিচার চালু করেছে। সেবা ও তথ্যসংক্রান্ত সুবিধা প্রদানের লক্ষ্যে তৈরি এই ব্রডকাস্ট প্ল্যাটফর্মটি সম্পূর্ণ বিনামূল্যে উপভোগ করা যাবে। ‘ব্যবসায় নতুন দিক, লাইফস্টাইলেও ভিন্ন মোড়’ প্রতিপাদ্যের সাথে এই ব্যতিক্রমী ফিচার দেশের ব্যবসায়িক ইকোসিস্টেমকে একত্রিত করবে এবং মানুষের জীবনধারার মানোন্নয়নেও ভূমিকা পালন করবে।
ব্যবসা প্রতিষ্ঠান, ব্যবসায়িক উদ্যোগ ও সর্বস্তরের মানুষের জন্য ডিজাইন করা ইমোর এই চ্যানেল পাবলিশারদের সেবা প্রদান, গ্রাহকসংখ্যা বৃদ্ধি, অনলাইন ব্যবসা পরিচালনা ও সারা দেশ এমনকি সমগ্র বিশ্বের মানুষের সাথে তথ্য শেয়ার করতে সক্ষম করবে।
আগ্রহী ব্যবসা প্রতিষ্ঠান বা পার্টনাররা cooperation@imo.im এই ঠিকানায় ইমোর সাথে যোগাযোগ করতে পারবেন।


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল