২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

অনলাইননির্ভর ক্যারিয়ার সামিট নেক্সট জেন লিডারস রেডিনেস

অনলাইননির্ভর ক্যারিয়ার সামিট নেক্সট জেন লিডারস রেডিনেস -

করোনাভাইরাস মহামারীর ক্রান্তিলগ্নে তরুণ প্রজন্ম যখন শিক্ষাজীবন শেষ করে কাক্সিক্ষত জব না পেয়ে হতাশায় ভুগছে ঠিক এমনই এক সময়ে তরুণদের বেকারত্ব দূর করার লক্ষ্যে সিকেএইচ নেটওয়ার্ক আয়োজন করেছে নেক্সট জেন লিডারস রেডিনেস সামিট-২০২১। ১ ডিসেম্বর থেকে চলবে ৮ ডিসেম্বর পর্যন্ত। প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে শুরু হয়ে রাত ৯টা পর্যন্ত চলবে এই সামিট। প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে ভার্চুয়াল ইভেন্টে ৩০ জনেরও বেশি ক্যারিয়ার এক্সপার্ট, বিভিন্ন কোম্পানির সিইও, এমডি, এইচআর হেড, এ ছাড়া গুরুত্বপূর্ণ ব্যক্তিরা তরুণদের ভবিষৎ পরিকল্পনা নিয়ে একটি পূর্ণাঙ্গ দিকনির্দেশনা দেবেন। সামিটে অংশগ্রহণকারীরা সরাসরি কথা বলার ও প্রশ্ন করার সুযোগ পাচ্ছেন আমন্ত্রিত অতিথিদের সাথে।
এরই ধারাবাহিকতায় আগামী ৯ ডিসেম্বর ইউনাইটেড ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হবে সিকেএইচ নেটওয়ার্ক ও সেনেই ওয়াইজডম আয়োজিত জব ফেয়ার। দেশের নামীদামি কোম্পানি, মাল্টিন্যাশনাল কোম্পানি ও করপোরেট সেক্টরের বিভিন্ন প্রতিনিধিরা এতে উপস্থিত থাকবেন। আগ্রহী চাকরিপ্রার্থীরা অভিজ্ঞতা ছাড়াই সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে চাকরির সুযোগ পাবেন।
শিক্ষার্থী, ফ্রেশ গ্র্যাজুয়েট, চাকরিসন্ধানী এবং সিকেএইচ নেটওয়ার্ক নেক্সট জেন লিডার কমিউনিটির সদস্যরা সামিটে অংশ নিতে পারবেন। বিস্তারিত জানতে এবং সামিটে অংশগ্রহণের জন্য summit.ckhnetwork.com লিঙ্কে ক্লিক করে নিবন্ধন করতে হবে।
দেশের তরুণ প্রজন্মের দক্ষতা ও বেকারত্ব দূর করার লক্ষ্যেই সিকেএইচ নেটওয়ার্কের এবারের সামিটের আয়োজন করা হয়েছে বলে জানান সিকেএইচ নেটওয়ার্কের সিইও কোচ কামরুল হাসান।


আরো সংবাদ



premium cement
দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড

সকল