২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

শাওমির নতুন স্মার্টফোন রেডমি ১০

-

শাওমি বাংলাদেশের বাজারে উন্মোচন করেছে রেডমি ১০ স্মার্টফোন। এই স্মার্টফোনে প্রত্যাশিত পারফরমেন্স পেতে দেয়া হয়েছে ফ্ল্যাগশিপ লেভেলের ফিচার। ফোনটির ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা-হাই-রেজ্যুলেশনের প্রাইমারি ক্যামেরা, যা দিয়ে নেয়া যায় বিশদ ডিটেইলের ছবি। সেই সাথে রয়েছে একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ক্যামেরা, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের ডেফথ ক্যামেরা। ১৩ মেগাপিক্সেলের সামনের ক্যামেরায় নেওয়া যাবে সুন্দর সব সেলফি, যাতে ব্যবহার করা যায় টাইম ব্রাস্ট, এআই বিউটিফিকেশনসহ নানা মোড।
রেডমি ১০ নিয়ে এসেছে বড় ধরনের ৬.৫ ইঞ্চির ডটড্রপ এফএইচডিপ্লাস রেজ্যুলেশনের ডিসপ্লে। এতে রয়েছে ৯০ হার্জের রিফ্রেশ রেট, যা চোখের পলকে স্ক্রলিং এবং সুইপ করতে দেয়।
ফোনটিতে দেওয়া হয়েছে ২.০ গিগাহার্জের অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর। স্মুথ পারফরম্যান্স দিতে ডিভাইসটিতে দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারির সাথে রয়েছে১৮ ওয়াটের ফাস্ট চার্জিং।
¯িক এবং স্টাইলিশ ডিজাইনের ফোনটি পাওয়া যাবে দুটি আকর্ষণীয় রঙে, ম্যাট কার্বন গ্রে এবং সুন্দর টেক্সটচারড গসি সি ব্লু।
আগামীকাল থেকে শাওমি অথোরাইজড স্টোর, পার্টনার স্টোর এবং রিটেইল চ্যানেলে পাওয়া যাবে। ফোনটির ৪+৬৪ জিবি সংস্করণের দাম ১৮,৯৯৯ টাকা এবং ৬+১২৮ জিবি সংস্করণের দাম ২০,৯৯৯ টাকা।


আরো সংবাদ



premium cement
ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

সকল