২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

২২ আগস্ট বিটিআরসির গণশুনানি

-

টেলিযোগাযোগ সেবা ও নিয়ন্ত্রক সংস্থার কার্যক্রম নিয়ে আগামী ২২ আগস্ট গণশুনানির আয়োজন করেছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।
সংশ্লিষ্ট বিষয়ে বক্তব্য, প্রশ্ন ও উপদেশ জানাতে অনলাইনে নির্ধারিত ফরম পূরণের মাধ্যমে গণশুনানিতে অংশ নেয়া যাবে।
সংশ্লিষ্ট সরকারি, আধাসরকারি, স্বায়ত্তশাসিত সংস্থা, টেলিযোগাযোগ সেবা প্রদানকারী প্রতিষ্ঠান, সেলফোন ব্যবহারকারী, বাংলাদেশের ভোক্তা সঙ্ঘ, সংশ্লিষ্ট পেশাজীবীসহ আগ্রহী যে কেউ নিবন্ধনের মাধ্যমে এতে অংশ নিতে পারবেন। ২২ আগস্ট ২টায় এ গণশুনানি অনুষ্ঠিত হবে অনলাইন প্লাটফর্মে। গণশুনানিতে অংশ নিতে আগ্রহীদের ১০ আগস্টের মধ্যে যঃঃঢ়://িি.িনঃৎপ.মড়া.নফ/ ৎবমরংঃৎধঃরড়হ-ভড়ৎস ওয়েবসাইট লিংক থেকে নির্ধারিত ফরম পূরণের জন্য অনুরোধ করেছে বিটিআরসি।


আরো সংবাদ



premium cement
আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ

সকল