২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ভারতের বাজারে আসছে রেডমিবুক ল্যাপটপ

-

শাওমির সাব ব্র্যান্ড রেডমি ভারতে তাদের প্রথম ল্যাপটপ আনছে। আগামী ৩ আগস্ট ভারতে রেডমিবুক ল্যাপটপ লঞ্চ করা হবে। গত বছর এমআই নোটবুক সিরিজকে লঞ্চ করার মাধ্যমে শাওমি ভারতীয় ল্যাপটপ বাজারে ছেড়েছিল। এখন তারা তাদের আরেক সাব ব্র্যান্ড, রেডমির ল্যাপটপ ভারতে আনতে চলেছে।
রেডমি ইন্ডিয়া বিভিন্ন সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে ভারতে রেডমিবুক লঞ্চের তারিখ নিশ্চিত করেছে। ২০২০ সালে ভারতে স্মার্টফোন ব্র্যান্ড তকমা থেকে বেরিয়ে এসেছে শাওমি। ফোনের বাইরে শাওমি এমন কিছু ডিভাইস লঞ্চ করেছে যা আমাদের ফোন এবং লাইফস্টাইলকে পরিপূর্ণ করে তুলেছে। এই ডিভাইসগুলোর মধ্যে অন্তর্ভুক্ত রয়েছেÑ পাওয়ার ব্যাঙ্ক, ইয়ারবাড ও স্মার্ট ব্যান্ড। এই বছর আরো একধাপ এগিয়ে স্মার্ট টেলিভিশন সেগমেন্টেও প্রবেশ করেছে।
টুইটারে এক টিজার পোস্টারে দেখা গেছে, আসন্ন রেডমিবুক সিরিজের ল্যাপটপ ক্লাসিক ডিজাইনের সাথে লঞ্চ হতে চলেছে। এর ডিসপ্লের চারদিকে, বিশেষত নিচের দিকে পুরু বেজেল দেখা যাবে। আবার ব্র্যান্ডের লোগো দেখা যাবে ডিসপ্লের নিম্নাংশে থাকা পুরু বেজেলের মধ্যখানে। এ ছাড়া রেডমিবুক ল্যাপটপের আর কোনো ফিচার বা স্পেসিফিকেশন জানা যায়নি।
চীনে ইতোমধ্যেই রেডমিবুক সিরিজের বেশ কয়েকটি ল্যাপটপ লঞ্চ হয়েছে। যার মধ্যে রয়েছেÑ রেডমিবুক, রেডমিবুক এয়ার এবং রেডমিবুক প্রো সিরিজের ল্যাপটপ। সম্প্রতি এসেছে রেডমিবুক প্রো১৪ এবং রেডমিবুক প্রো১৫ মডেলের ল্যাপটপ। যেখানে এএমডি রাইজেন এবং ১১তম প্রজন্মের ইন্টেল কোর প্রসেসর রয়েছে। আশা করা হচ্ছে, এই ল্যাপটপ দুটি ভারতে আনা হবে।

 


আরো সংবাদ



premium cement