২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

এইচপির নতুন ল্যাপটপ

-

প্রফেশনাল গ্রাফিক্স ডিজাইন, ডিস্ক জকি, কনটেন্ট ক্রিয়েশন কিংবা ইঞ্জিনিয়ারিংসহ সব ধরনের স্টুডিও কাজের যুগোপযোগী করে তৈরি করা এইচপি ব্র্যান্ডের জেডবুক সিরিজের নতুন ওয়ার্কস্টেশন ল্যাপটপ বাংলাদেশের বাজারে এনেছে স্মার্ট টেকনোলোজিস। এইচপি জেডবুক স্টুডিও জি৭ মোবাইল ওয়ার্কস্টেশনটি স্লিম, স্টাইলিশ এবং হেবি ডিউটি সমর্থিত। এই ওয়ার্ক স্টেশনটিতে রয়েছে ইন্টেল ব্র্যান্ডের শক্তিশালী জিয়ন প্রসেসর ডব্লিউ-১০৮৮৫ এম। প্রিমিয়াম কোয়ালিটি সম্পন্ন এই ল্যাপটপটিতে রয়েছে ১৬ জিবি ডিডিআর৪ এসডি র্যাম, ১ টেরাবাইট এসএসডি এবং এনভিডিয়া কোয়াডরো টি১০০০ মডেলের ৪ জিবি ডিডিআর ৬ গ্রাফিক্স কার্ড।
ল্যাপটপটিতে রয়েছে নিউমেরিক কি-প্যাড সহ ব্যাকলিট এবং স্পিল রেজিটেন্স সুবিধা । এই ওয়ার্ক স্টেশনটিতে প্রি-ইন্সটল হিসেবে রয়েছে অরিজিনাল উইন্ডোজ ১০। দীর্ঘক্ষণ ব্যাটারি ব্যাকআপ পাওয়ার জন্য এতে ব্যবহার করা হয়েছে ৬ সেল লিথিয়াম আয়ন ব্যাটারি।

 


আরো সংবাদ



premium cement
ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব শিরোপার আরো কাছে রিয়াল মাদ্রিদ গাজানীতির প্রতিবাদে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ

সকল