২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

অপোর ঈদ ধামাকা অফার

-

আসন্ন ঈদকে ‘আরো আনন্দময় করতে’ ধামাকা অফার নিয়ে এসেছে স্মার্টফোন ব্র্যান্ড অপো। অফারের অধীনে অপো এফ১৯ প্রো কিনলে ভাগ্যবান বিজয়ীরা পাবেন জিক্সার মোটরবাইক, ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক ও বাই ওয়ান গেট ওয়ানসহ নানা পুরস্কার।
অফারটি পেতে অপোর যেকোনো মডেলের হ্যান্ডসেট কিনে www.oppoluckycampaign.com লিংকে ভিজিট করে ফরম ফিলআপ করে ‘চেক ইওর লাক’ অপশন ক্লিক করলে ক্রেতা পুরস্কার বিজয়ী কিনা জানা যাবে।
এর পাশাপাশি উপহার হিসেবে লাকি ড্র ছাড়াও অপো এ১৫ এবং এ১৫এস ক্রেতারা পেতে পারেন সীমিতসংখ্যক হেডফোন । আরো থাকছে বিজয়ের ৫০ বছর উপলক্ষে এ৫৩ হ্যান্ডসেটের সঙ্গে টি-শার্ট এবং এফ১৭, এফ১৭ প্রো, এফ১৯ প্রো এবং রেনো৫ কিনলে অপো ট্রাভেল ব্যাকপ্যাক জিতে নেয়ার সুযোগ।


আরো সংবাদ



premium cement
চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত

সকল