১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


সড়ক দুর্ঘটনায় নিহত আমজাদের পরিবারের ক্ষতিপূরণ দাবি

-

সড়ক দুর্ঘটনায় আমজাদ হোসেনের মৃত্যুর ঘটনায় বিচার ও ক্ষতিপূরণের দাবি করেছে তার পরিবার। গতকাল সোমবার বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান নিহতের স্ত্রী রাবিনা ইসলাম।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, গত ১৯ মার্চ রাত দেড়টায় তার স্বামী ও বন্ধু ৩০০ ফিট রোডের শেখ হাসিনা চত্বরে দুর্ঘটনার শিকার হন। আসামি আতিকুর রহমান বেপরোয়া গতিতে প্রাইভেট কার চালিয়ে (ঢাকা মেট্রো গ-৩২-৭১২৬) মোটর সাইকেলকে ধাক্কা দেয়। এতে তার স্বামী ও বন্ধু গুরুতর আহত হলেও আতিকুর রহমান তাদের কোনো প্রকার চিকিৎসার ব্যবস্থা না করে সেখান থেকে চলে যান। এরপর পুলিশ খবর পেয়ে স্বামীকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠান। পরদিন ২০ মার্চ চিকিৎসাধীন অবস্থায় তার স্বামী আমজাদ মারা যান। তিনি জানান, এ ঘটনায় অভিযুক্ত আতিকের বিরুদ্ধে তিনি মামলা দায়ের করেন। তিনি বলেন, স্বামী ছিল আমার পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। আমার বিধবা শাশুড়ি ও দেবর ননদ রয়েছে যারা আমার স্বামীর ওপর নির্ভরশীল। এ অবস্থায় আমরা গোটা পরিবার আমার স্বামীর অবর্তমানে একপ্রকার অসহায় ও দিশেহারা জীবন যাপন করছি।
অভিযুক্ত আসামি আরাফ আতিক একজন প্রভাবশালী লোকের সন্তান। গাড়ি চালানোর বৈধ লাইসেন্স না থাকার পরও সে আইনের ফাঁক দিয়ে বেরিয়ে যাচ্ছে।
তিনি বলেন, আমি আমার অসহায়ত্বের কথা আসামির অভিভাবকদের কাছে জানালে তারা হাসপাতালে চিকিৎসার খরচ ও মৃত্যুর পর দাফন কাফন করার খরচ বহনের কথা বলে একটি কাগজে স্বাক্ষর নেয় এবং ক্ষতিপূরণ বাবদ ৩০ লাখ টাকা দেয়ার প্রতিশ্রুতি দেয়। কিন্তু আমার স্বামীর দাফন হয়ে যাওয়ার পরও প্রতিশ্রুতি অনুযায়ী কোনো অর্থ না দিয়ে উল্টো ভয়ভীতি প্রদর্শন করে মামলা তুলে নেয়ার হুমকি দিচ্ছে।


আরো সংবাদ



premium cement
সামরিক মহড়ায় অংশ নিতে কম্বোডিয়ায় দু’টি চীনা যুদ্ধজাহাজ, উদ্বিগ্ন ওয়াশিংটন হাতিয়ায় হরিণের গোশত জব্দ করেছে কোস্ট গার্ড আশুগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অটোরিকশা চালকের মৃত্যু রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার দ্রুত চাপে পড়বে : প্রত্যাশা পররাষ্ট্রমন্ত্রীর বাংলাদেশে বাণিজ্য ও বিনিয়োগ সম্প্রসারণে আগ্রহী কানাডা মহাদেবপুরে বাসচাপায় মাদরাসাছাত্র নিহত কিরগিজস্তানের পরিস্থিতি শান্ত হলেও উদ্বেগজনক সারা দেশে টানা ৩ দিন বৃষ্টির পূর্বাভাস দাগনভূঞায় অগ্নিদগ্ধ পরিবারের মাঝে জামায়াতের উদ্যোগে গৃহ নির্মাণ উদ্বোধন ২৫ মে বঙ্গবাজার বিপণিবিতান নির্মাণকাজের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী এখনো নিখোঁজ প্রেসিডেন্ট রাইসি : অনুসন্ধানে ৪০ দল

সকল