০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


হাসপাতাল থেকে ৪ বখাটে আটক

যাত্রাবাড়ীতে পুত্রবধূকে ইভটিজিংয়ে বাধা দেয়ায় বৃদ্ধকে ছুরিকাঘাত

-

রাজধানীর যাত্রাবাড়ীতে অন্তঃসত্ত্বা পুত্রবধূকে ইভটিজিং থেকে বাঁচাতে গিয়ে বখাটেদের ছুরিকাঘাতে মো: আলী হোসেন (৬০) নামে এক ব্যক্তি আহত হয়েছেন। গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে বখাটেরা সেখানে গিয়েও তাদের ওপর হামলা চালানোর চেষ্টা করে। এ সময় মেডিক্যাল ক্যাম্প পুলিশ সদস্যরা চার বখাটেকে আটক করে। ঘটনাটি গত মঙ্গলবার রাতে যাত্রাবাড়ীর কাজলার সরকারি প্রাথমিক বিদ্যালয় গলির মোড়ে ঘটে।
আহত বৃদ্ধের মেয়ে শিরিন আক্তার জানান, তিন মাসের অন্তঃসত্ত্বা পুত্রবধূকে নিয়ে গত মঙ্গলবার রাতে ওই রাস্তা দিয়ে যাচ্ছিলেন তার বাবা আলী হোসেন। স্কুলের রোডের মোড়ে হৃদয়, রানা, আরিফ ও রিফাতসহ ৭-৮ জন এলাকার চিহ্নিত বখাটে কিশোর সিগারেট খেয়ে তার ভাবীর দিকে ধোঁয়া ছাড়ে। এ নিয়ে আলী হোসেন প্রতিবাদ করলে ওই বখাটেরা উত্তেজিত হয়ে তর্ক শুরু করে দেয়। শিরিন জানান, এক পর্যায়ে তারা বাবা আলী হোসেনের মাথায় ছুরি দিয়ে আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে আশপাশের লোকজন ছুটে এসে তার বাবাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
কিন্তু ক্ষোভ মেটেনি বখাটেদের। তারা ঢাকা মেডিক্যালে গিয়ে ৯৮ নম্বর ওয়ার্ডে চিতিৎসাধীন আলী হোসেনকে হত্যার হুমকি দেয়। তার গৃহবধূকে রেপ করারও হুমকি দিতে থাকে। বিষয়টি হাসপাতালের পুলিশ ক্যাম্পে জানানো হলে তারা চারজনকে আটক করে।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো: বাচ্চু মিয়া বলেন, যাত্রাবাড়ী থেকে রক্তাক্ত অবস্থায় ওই বৃদ্ধকে হাসপাতালে আনা হলে তার চিকিৎসার ব্যবস্থা করা হয়। এ সময় কয়েকজন যুবক হাসপাতালের বিশৃঙ্খলা সৃষ্টি করলে তাদের আটক করে যাত্রাবাড়ী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

 

 


আরো সংবাদ



premium cement
কাতারকে যুক্তরাষ্ট্রের আল্টিমেটাম : যুদ্ধবিরতি প্রত্যাখ্যান করলে হামাসকে বহিষ্কার গাজায় ইসরাইলি গণহত্যার বিরুদ্ধে রাজধানীতে শিবিরের বিক্ষোভ রাফাহ আক্রমণের ক্ষয়ক্ষতি হবে ‘গ্রহণযোগ্যতার বাইরে’ : এন্টনি ব্লিঙ্কেন ইন্দোনেশিয়ায় ভূমিধস ও বন্যায় ১৫ জনের প্রাণহানি ব্রাজিলে ভয়াবহ বন্যায় প্রাণহানি ৩৯, নিখোঁজ অর্ধশতাধিক পুরোপুরি দুর্ভিক্ষের কবলে উত্তর গাজা : জাতিসঙ্ঘ দেশের বিভিন্ন স্থানে ২৪ ঘণ্টায় বৃষ্টি হতে পারে সরকার পতনের লক্ষ্যে বিরোধী দলগুলো একজোট : ড. মঈন খান ডিএমপির অভিযানে গ্রেফতার ২৬ আ’লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা আজ খুলনায় ট্রেনের ধাক্কায় শিশু নিহত

সকল