০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


সুন্দরবনে বাঘের আক্রমণে মৌয়াল নিহত

-

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের নোটাবেকী এলাকায় বাঘের আক্রমণে মনিরুজ্জামান বাচ্চু নামের এক মৌয়াল নিহত হয়েছেন। শুক্রবার সকালে সুন্দরবনের নোটাবেকী এলাকায় এ ঘটনা ঘটে। শনিবার বেলা ২টার দিকে তার লাশ শ্যামনগরের বুড়িগোয়ালীনি বনবিভাগের অফিসে আনা হয়।
নিহত মৌয়াল মনিরুজ্জামান বাচ্চু (৪৫) সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের ডুমুরিয়া গ্রামের মৃত আবুল কাসেম গাজীর ছেলে।
সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের সহকারী রেঞ্জ কর্মকর্তা নুরে আলম জানান, মনিরুজ্জামান বাচ্চুসহ তারা কয়েকজন গত ২ এপ্রিল মধু আহরণ করতে সুন্দরবনে যান। প্রতিদিনের মতো শুক্রবার সকালে তিনিসহ তার সহকর্মীরা সুন্দবনের নোটাবেকী এলাকায় মধু সংগ্রহ করছিলেন। এ সময় হঠাৎ একটি বাঘ মৌয়াল মনিরুজ্জামান বাচ্চুকে আক্রমণ করে গহিন সুন্দরবনের ভেতরে টেনে নিয়ে যেতে থাকে। তার আত্মচিৎকারে সহকর্মীরা লাটি-সোটা নিয়ে বাঘের ওপর ঝাঁপিয়ে পড়ে তাকে ছিনিয়ে নেয়। কিন্তু ততক্ষণে তার মৃত্যু ঘটে।
রেঞ্জ কর্মকর্তা আরো জানান, খবর পেয়ে নিহত মৌয়াল মনিরুজ্জামান বাচ্চুর মরদেহ ফিরিয়ে আনতে বনবিভাগের একটি টহল দল ঘটনাস্থলে রওনা হয়। শনিবার বেলা ২টার দিকে তার মরদেহ বুড়িগোয়ালীনি বনবিভাগের অফিসে আনা হয়।


আরো সংবাদ



premium cement