২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কলারোয়ায় চাঞ্চল্যকর ৪ খুনের মামলায় চার্জ গঠন

-

সাতক্ষীরার কলারোয়ার খলসী গ্রামে আলোচিত চার খুনের মামলায় আসামি রায়হানুর রহমানের বিরুদ্ধে অভিযোগ (চার্জ) গঠন করেছেন আদালত। গত বৃহস্পতিবার সাতক্ষীরার সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শেখ মফিজুর রহমান মামলার একমাত্র আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করে আগামী ২৪ জানুয়ারি সাক্ষীর জন্য দিন ধার্য করেছেন।
মামলার বিবরণে জানা যায়, গত ১৫ অক্টোবর রাতে ঘুমন্ত অবস্থায় কলারোয়া উপজেলার খলসী গ্রামের শাহিনুর গাজী (৪০) ও তার স্ত্রী সাবিনা ইয়াসমিন (৩০) এবং তাদের ছেলে সিয়াম হোসেন (১০) ও কন্যা তাছলিমকে (৭) ধারালো অস্ত্র দিয়ে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়। ওই ঘটনায় শাহিনুর গাজীর শাশুড়ি ময়না খাতুন বাদি হয়ে কলারোয়া থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে একটি হত্যা মামলা করেন। পুলিশ ওই দিনই শাহিনুর গাজীর আপন ছোট ভাই রায়হানুর রহমানকে গ্রেফতার করে।
জিজ্ঞাসাবাদের একপর্যায় সে এই হত্যাকাণ্ডের দায় স্বীকার করে। পরদিন রায়হানুর রহমান আদালতে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের কাছে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় দিয়ে জবানবন্দীতে জানান, রাগের বশবর্তী হয়ে কোমলপানীয়ের সাথে চেতনানাশক ওষুধ পান করিয়ে ঘুমন্ত অবস্থায় সে তার আপন বড় ভাই, ভাবী এবং তাদের দুই ছেলেমেয়েকে কুপিয়ে হত্যা করে। এ দিকে ওই ঘটনায় দায়েরকৃত মামলায় সিআইডির তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম গত ২০ নভেম্বর আদালতে একমাত্র আসামি রায়হানুর রহমানের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। পরবর্তী সময়ে মামলাটি বিচারের জন্য জেলা ও দায়রা জজ আদালতে বদলি করা হয়। বৃহস্পতিবার মামলায় অভিযোগ গঠনের জন্য দিন ধার্য ছিল।
অভিযোগ গঠনের সময় আসামি রায়হানুর রহমান (২৮) নিজেকে নির্দোষ দাবি করলেও বিচারক সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান তার বিরুদ্ধে অভিযোগ গঠন করেন এবং সাক্ষীর জন্য ২৪ জানুয়ারি দিন ধার্য করেন। রাষ্ট্র পরে পিপি অ্যাডভোকেট আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করেন।


আরো সংবাদ



premium cement
দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত

সকল