২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

শাহজাহান ভূঁইয়ার সন্ধান চাইছে পরিবার

-

কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার বাগেরহাটি গ্রামের মো: শাহজাহান ভূইয়াকে প্রায় দুই বছর ধরে খুঁজে পাচ্ছে না তার পরিবারের সদস্যরা। পরিবারের সাথে মোবাইল ফোনে সর্বশেষ তার কথা হয় ২০১৮ সালের ১০ আগস্ট। তখন তিনি চাকরি করতেন টিভিএল ফার্মাসিউটিক্যাল কোম্পানিতে। চট্টগ্রামের চান্দগাঁও উপজেলার কালুরঘাট বিসিক শিল্প এলাকায় ছিল তার কর্মস্থল।
তার বয়স ৬২ বছর। জাতীয় পরিচয়পত্র ৪৮১০২২৩৭৪৩১১০। উচ্চতা ৫ ফুট ৭ ইঞ্চি। গায়ের রঙ উজ্জল শ্যামলা। মুখমণ্ডল গোলাকার।
সন্ধান পেতে নিখোঁজ ব্যক্তির বড় ছেলে ফয়সল ভূইয়া অষ্টগ্রাম থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।
জিডি সূত্রে জানা যায়, শাহজাহান ভূইয়া এক সময় রেনাটা ফার্মাসিউটিক্যালে চাকরি করতেন। পরবর্তীতে অবসরে আসার পর বাড়িতে বসে না থেকে আবার চাকরির সন্ধানে নিজ বাড়ি থেকে ২০১৭ সালের ১৬ অক্টোবর গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় যান। সেখানে গিয়ে জিসকা ফার্মাসিউটিক্যাল কোম্পানিতে চাকরি নেন। সেখানে চাকরিরত থাকার সময় বাড়িতে মোবাইল ফোনে নিয়মিত যোগাযোগ করতেন। মোবাইলে হঠাৎ একদিন তিনি জানান যে, ওই কোম্পানি পরিবর্তন করে টিভিএল ফার্মাসিউটিক্যাল কোম্পানিতে যোগদান করেছেন তিনি। নতুন কর্মস্থল চট্টগ্রামের চান্দগাঁও উপজেলার কালুরঘাট বিসিক শিল্প এলাকায়। সেখান থেকে ১০ আগস্ট ২০১৮ তারিখ পর্যন্ত মোবাইল ফোনে পরিবারের সদস্যদের সাথে নিয়মিত যোগাযোগ রক্ষা করতেন তিনি। কিন্তু এরপর থেকে তার সাথে পরিবারের সদস্যদের আর কোনো যোগাযোগ নেই বলে জিডিতে বলা হয়েছে।
ফয়সল জিডিতে লিখেছেন, ‘আমার বাবার ব্যবহৃত মোবাইল নম্বরে ০১৯১৮-৫৩৪৭৪৩ আমরা যোগাযোগের চেষ্টা করি। কিন্তু নম্বরটি এখন ব্যবহার করছেন ভোলার এক ব্যক্তি যার দাবি তিনি মেলা থেকে সিমটি কিনেছেন। এরপর বাবার সন্ধানে ফয়সল ও তার পরিবারের সদস্যরা গাজীপুর ও চট্টগ্রামসহ বিভিন্ন সম্ভাব্য স্থানে এবং আত্মীয়-স্বজনদের বাড়িতে অনেক খোঁজাখুঁজি করেছেন কিন্তু আজ পর্যন্ত তার কোনো হদিস পাওয়া যায়নি। এখনো খোঁজাখুঁজি অব্যাহত রয়েছে বলে জানিয়েছে পরিবারের সদস্যরা।
ফয়সল জানিয়েছেন, যদি কেউ তার সন্ধান পেয়ে থাকেন তবে তারা যেনো ফয়সলের মোবাইল নম্বরে ‘০১৭৮৭-১৫৯৪৬৬’ যোগাযোগ করেন অথবা অষ্টগ্রাম থানায় অবগত করেন।


আরো সংবাদ



premium cement