২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

২১ লাখ টাকা চুরির ঘটনায় দুই সপ্তাহেও গ্রেফতার হয়নি কেউ

-

রাজধানীর রামপুরায় ফার্মেসি থেকে ২১ লাখ ৫০ হাজার টাকা চুরির ঘটনার পর দুই সপ্তাহ পেরিয়ে গেলেও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। তবে মূল আসামিসহ অন্যদের গ্রেফতারের তৎপরতা চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।
গত ২৪ জুলাই রামপুরা এলাকার ওয়াপদা রোডের লাইভ ফার্মেসি লিমিটেডে চুরির ঘটনা ঘটে। চুরির পর থেকে ফার্মেসির সহকারী ব্যবস্থাপক এস এম বায়েজীদ হাসান সেতু (৩৮) পলাতক রয়েছে। পরবর্তীতে তাকে আসামি করে মামলা করেন ফার্মেসির ব্যবস্থাপনা পরিচালক আনোয়ারুল ইসলাম। মামলায় অভিযোগ করা হয়েছে, ফার্মেসির ক্যাশের চাবি এস এম বায়েজীদ হাসান সেতুর নিকট রেখে জুমার নামাজ পড়তে মসজিদে যান আনোয়ারুল ইসলাম। নামাজ শেষে ফার্মেসিতে এসে সেতুকে আর পাননি তিনি। তারপর থেকে সেতুর মোবাইল বন্ধ পাওয়া যাচ্ছে।
হাতিরঝিল থানার এসআই খাইরুল আলম জানান, এস এম বায়েজীদ হাসান সেতু বারবার অবস্থান পরিবর্তন করায় গ্রেফতার করতে বেগ পেতে হচ্ছে। তবে তাকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।
আনোয়ারুল ইসলাম জানান, লাইভ ফার্মেসি লিমিটেডের ওয়াপদা ও গেন্ডারিয়া শাখার এক সপ্তাহের টাকা জমা ছিল ক্যাশে। ঈদের আগে কর্মচারীদের বেতন দেয়ার জন্যই টাকা ক্যাশে রাখা হয়েছিল। এস এম বায়েজীদ হাসান সেতু রংপুরের মিঠাপুকুরের বজুরুক শেরপুর গ্রামের শহিদুর রহমানের ছেলে।
এ ব্যাপারে জানতে চাইলে এসআই খায়রুল আলম নয়া দিগন্তকে বলেন, আসামিকে গ্রেফতারের পাশাপাশি টাকাগুলো উদ্ধারের চেষ্টা চালানো হচ্ছে।


আরো সংবাদ



premium cement
খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না মিয়ানমারে ফিরল সেনাসহ আশ্রিত ২৮৮ জন

সকল