২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে ছিনতাইয়ের নাটক সাজিয়ে বিকাশের ৯০ লাখ টাকা আত্মসাৎ চেষ্টা : আটক ২

-

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ৯০ লাখ টাকা ছিনতাইয়ের নাটক সাজিয়ে আত্মসাতের অভিযোগে বিকাশের ম্যানেজারসহ দুইজনকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার দুপুরে কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রবিউল হক সাংবাদিকদের কথিত ছিনতাই নাটকের বর্ণনা দেন।
আটককৃত সুমন মজুমদার (৪০), উপজেলার চরপার্বতী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সন্তোষকুমার মজুমদারের ছেলে এবং বিকাশের কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলা শাখার ম্যানেজার। অপরজন শিশির মজুমদার (৩৬) চরহাজারী ২ নম্বর ওয়ার্ডের রাগারগো বাড়ির বিনোদ বিহারীর ছেলে।
কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক তদন্ত জানান, কোম্পানীগঞ্জ থানার পুলিশ খবর পায় বুধবার সকাল ৯টায় উপজেলার চরহাজারী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের আলী আহমদ বাড়ির সামনে থেকে বিকাশের ডিস্ট্রিবিউশন হাউজ এ এস কমিউনিকেশন ২ (চৌমুহনী)’র ৯০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বিকাশ ম্যানেজার সুমন দাবি করেন, মোটরসাইকেলে আরো এক আরোহীসহ তার শ^শুরবাড়ি রাগাগো বাড়ি থেকে আসার পথে চরহাজারী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের আহমদ আলী মাঝি বাড়ির সামনে পৌঁছলে ম্যানেজার সুমনের চলন্ত মোটরসাইকেলে হামলা চালিয়ে দুর্বৃত্তরা ৯০ লাখ টাকা ছিনিয়ে নেয়। পরে খবর পেয়ে কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ওই এলাকায় অভিযানে যান এবং ঘটনাস্থল পরিদর্শন করেন। অভিযানকালে ঘটনার কোনো ক্লু না পেয়ে পুলিশ বিকাশ ম্যানেজার সুমনকে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ শুরু করে। একপর্যায়ে আটককৃতরা কোনো সন্তোষজনক উত্তর দিতে পারেনি। তিনি আরো জানান, এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

 


আরো সংবাদ



premium cement