২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বাঘায় কলেজছাত্রকে পিটিয়ে হত্যা গ্রেফতার ৪

-

রাজশাহীর বাঘা উপজেলায় হৃদয় আহমেদ (২০) নামে এক কলেজছাত্রকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ চারজনকে গ্রেফতার করেছে। নিহত হৃদয় উপজেলার কলিগ্রাম এলাকার দিল মোহাম্মদ দুখুর ছেলে। বুধবার রাতে আহত অবস্থায় রাজশাহী থেকে ঢাকায় নেয়ার পথে হৃদয়ের মৃত্যু হয়। এর আগে দুপুরে একটি গাছের ডাল কাটাকে কেন্দ্র করে প্রতিবেশী একটি পরিবারের সদস্যরা তাকে রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করেন। বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম সাংবাদিকদের এসব তথ্য নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃত চারজন হলেন সাদেক আলী, তার স্ত্রী রুমিয়া বেগম এবং পুত্রবধূ আজমিরা বেগম ও কল্পনা খাতুন।
ওসি জানান, হৃদয়ের মৃত্যুর ঘটনায় তার বাবা দিল মোহাম্মদ বাদি হয়ে থানায় হত্যা মামলা করেছেন। মামলার বাকি আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।
এজাহারের বরাত দিয়ে ওসি জানান, বুধবার দুপুরে হৃদয় তার বাড়ির পাশের একটি গাছের ডাল কাটছিল। এ সময় প্রতিবেশী সাদেক আলী দাবি করেন ওই গাছটি তাদের। এ নিয়ে কথাকাটাকাটি শুরু হয়। এ সময় সাদেক আলী তার পরিবারের সদস্যদের নিয়ে হৃদয়ের ওপর হামলা করেন। তাকে বাঁচাতে গেলে আরো কয়েকজন আহত হন। এরপর তাদের সবাইকে হাসপাতালে ভর্তি করা হয়। রাতে হৃদয়ের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় নেয়া হচ্ছিল। পথেই তার মৃত্যু হয়। পরে লাশ বাড়িতে আনা হয়। এরপর খবর পেয়ে লাশটি উদ্ধার করে থানায় নেয়া হয়। পরে ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার সকালে লাশটি রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়। ওসি জানান, মামলার এজাহারে ১৫ জন আসামির নাম উল্লেখ করা হয়েছে। এদের মধ্যে চারজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিরা আসামিরা পলাতক।


আরো সংবাদ



premium cement
দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত

সকল