২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মুফতি ড. মুহাম্মদ আব্দুল্লাহর ইন্তেকাল

-

বিখ্যাত আলেমে দ্বীন সেন্ট্রাল শরিয়াহ বোর্ডের চেয়ারম্যান মুফতি ড. মুহাম্মদ আবদুল্লাহ বিক্রমপুরী রহ: গত বুধবার সন্ধ্যায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
তিনি সেন্ট্রাল শরিয়াহ বোর্ড ফর ইসলামিক ব্যাংকস অব বাংলাদেশ-এর নির্বাচিত চেয়ারম্যান ছাড়াও ট্রাস্ট ব্যাংক লি:- এর শরিয়াহ সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান, কওমি মাদরাসা শিক্ষা বোর্ডের (বেফাক) ভাইস চেয়ারম্যান, মুস্তফাগঞ্জ মাদরাসার সাবেক মুহতামিম, বিভিন্ন মাদরাসার শায়খুল হাদিস ও তাঁতিবাজার কেন্দ্রীয় মসজিদের খতিবসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্বরত ছিলেন।
তার বয়স হয়েছিল ৬৫ বছর। স্ত্রী, ২ ছেলে, ২ মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মুফতি আবদুল্লাহ বিক্রমপুরী রহ: একজন হক্কানী, বুজুর্গ আলেম এবং প্রচারবিমুখ ব্যক্তিত্ব ছিলেন। তিনি প্রসিদ্ধ সাত কিরাত জানতেন। তার ইন্তেকালে দেশ একজন প্রথিতযশা মুফতি ও মুহাদ্দিস হারাল। হজরতের ইন্তেকালে উলামা মাশায়েখ ও দেশের বড় ক্ষতি হয়ে গেল।
বৃহস্পতিবার সকাল ১০টায় মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান থানার ইছাপুরা ইউনিয়নের পশ্চিম শিয়ালদী গ্রামে মরহুমের নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
তার মৃত্যুতে সেন্ট্রাল শরিয়াহ বোর্ডের নির্বাহী কমিটির চেয়ারম্যান ও বোর্ডের চেয়ারম্যান (চলতি দায়িত্বে) এম আযীযুল হক, সেক্রেটারি জেনারেল মো: আব্দুল্লাহ শরীফ, সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ সাইয়্যেদ কামালুদ্দীন জাফরী ও উপদেষ্টা শাহ আব্দুল হান্নান গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন এবং মহান আল্লাহ তায়ালার কাছে তার রূহের মাগফিরাত ও জান্নাত কামনা করেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement