২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রাজধানীতে কয়েক শ’ গরিব পরিবারকে খাদ্যসামগ্রী দিয়েছে বিপিএ

-

করোনাভাইরাস পরিস্থিতিতে দৈনন্দিন খেটে খাওয়া গরিব, অসহায়, প্রতিবন্ধী ও ক্ষুধার্তদের মধ্যে ঢাকার হাতিরঝিল, দক্ষিণ বাড্ডা, মগবাজার আমবাগান বস্তি এলাকায় কয়েক শত পরিবারকে গতকাল মঙ্গলবার খাদ্যসামগ্রী (চাল, ডাল, পেঁয়াজ, আলু, তেল ও সাবান) দিয়ে সহায়তা করেছে বাংলাদেশ ফিজিক্যাল থেরাপি অ্যাসোসিয়েশন (বিপিএ)। বিপিএর এই কার্যক্রমে সহায়তা প্রদান করেছে হাভাল বাংলাদেশ ও এভারগ্রিন ঝুম বাংলাদেশ।
এ কার্যক্রমে উপস্থিত ছিলেন বিপিএ সভাপতি ডা: দলিলুর রহমান, সাধারণ সম্পাদক ডা: ফরিদ উদ্দিন, ঝুম বাংলাদেশের প্রধান নির্বাহী এস টি শাহিন প্রধান।
বিপিএ সভাপতি ডা: দলিলুর রহমান বলেন, পূর্ব থেকে সংশ্লিষ্ট পরিবারগুলোর তথ্য (নাম, মোবাইল নম্বর) নিয়ে আজকে সুশৃঙ্খলভাবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বস্তি এলাকায় খেটে খাওয়া অসংখ্য মানুষ ও তাদের পরিবার বিশেষ করে শিশুরা খাবার কষ্টে আছে, এদের সহায়তা করার জন্য সমাজের বিত্তবান ও সামর্থ্যবান মানুষদের অবশ্যই এগিয়ে আসতে হবে। বিপিএ সাধারণ সম্পাদক ডা: ফরিদ উদ্দিন বলেন, আজকে শুরু হওয়া এই কার্যক্রম অব্যাহত থাকবে।
ওই কার্যক্রমে অন্যতম সহায়তা প্রদানকারী হাভাল বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা আজহারুল ইসলাম বলেন, করোনাভাইরাসজনিত কারণে গরিব, অসহায় ক্ষুধার্তদের মানবিক সহায়তা অব্যাহত রাখব। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement