১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


মোস্তফা গোলাম কুদ্দুস আবার রূপালী ইন্স্যুরেন্সের চেয়ারম্যান

-

সম্প্রতি অনুষ্ঠিত রূপালী ইন্স্যুরেন্স পরিচালনা পর্ষদের ১৮৭তম সভায় মোস্তফা গোলাম কুদ্দুস চেয়ারম্যান পুনর্নির্বাচিত হয়েছেন। বাংলাদেশ পোশাক প্রস্তুত ও রফতানিকারক সমিতির (বিজিএমইএ) সাবেক সভাপতি মোস্তফা গোলাম কুদ্দুস দেশের বৃহত্তম সোয়েটার প্রস্তুত ও রফতানিকারক প্রতিষ্ঠান ড্রাগন গ্রুপের চেয়ারম্যান।
তার নেতৃত্বে রূপালী ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড ইতোমধ্যে একটি নেতৃস্থানীয় বেসরকারি সাধারণ বীমা কোম্পানি হিসেবে পরিচিতি লাভ করেছে। মোস্তফা গোলাম কুদ্দুস ১৯৪৯ সালে কুমিল্লা জেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি এক পুত্র ও দুই কন্যাসন্তানের জনক। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
প্রিমিয়ার লিগে ‘ভিএআর’ বাদ দেয়ার প্রস্তাব ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়েতে মাইক্রোবাসে আগুন বরগুনায় চাঁদা না দিলে বিধবা নারীকে হত্যার হুমকি চীন-রাশিয়া সম্পর্ক সুবিধাবাদী ও কারো বিরুদ্ধে নয় : পুতিন মৌলভীবাজার সদর উপজেলা নির্বাচন স্থগিত নতজানু বলেই জনগণের স্বার্থে যে স্ট্যান্ড নেয়া দরকার সেটিতে ব্যর্থ হয়েছে সরকার ইংল্যান্ডের এজবাস্টন স্টেডিয়ামে দেখা যাবে ভারত-পাকিস্তান ম্যাচ গোপালগঞ্জের চন্দ্রদিঘলিয়ায় হত্যাকাণ্ডের বিচারের দাবি উপজেলা চেয়ারম্যানের ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন চীন-রাশিয়া সম্পর্ক ‘শান্তির জন্যে সহায়ক’ : শি ১০৮ বারের মতো পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন

সকল