১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


রাজধানীতে শরবতবিক্রেতাকে শ্বাসরোধে হত্যা

স্ত্রী-সন্তানসহ গ্রেফতার ৫
-

রাজধানীর মুগদার মানিকনগর এলাকায় রফিকুল ইসলাম (৪৮) নামে এক ব্যক্তিকে শ্বাস রোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ স্ত্রী-সন্তানসহ পাঁচজনকে গ্রেফতার করেছে। গত বুধবার রাত ১২টার দিকে এ হত্যাকাণ্ড ঘটে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠিয়েছে পুলিশ।
রফিকুল রাজধানীর টিটিপাড়ায় শরবত বিক্রি করতেন। তিনি বাগেরহাট সদরের বেসরগাতি গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে। স্ত্রী-সন্তানসহ মুগদার উত্তর মানিকনগরের জয়নাল মিয়ার টিনশেড বাসায় ভাড়া থাকতেন।
মুগদা থানার এসআই রহিদুল ইসলাম জানান, রফিকুল স্ত্রী বিথী আক্তার ও দুই ছেলে, এক মেয়েকে নিয়ে মুগদার ওই বাসায় ভাড়া থাকতেন। দীর্ঘ দিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ চলছিল। এর জের ধরে গত বুধবার রাতে স্ত্রী বিথী তার বড় ছেলে রাব্বী এবং তার তিন বন্ধুকে বাসায় ডেকে নিয়ে এসে রফিকুলকে শ্বাসরোধে হত্যা করে। পরে মৃত্যু নিশ্চিত ভেবে ছেলে রাব্বী ও তিন বন্ধুকে ঘরের ভেতরে রেখে বাইরে থেকে তালা মেরে বাইরে দাঁড়িয়ে থাকে। এসআই আরো জানান, পরে প্রতিবেশীদের মাধ্যমে খবর পেয়ে রাত ১টার দিকে রফিকুলে লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনাস্থল থেকে রফিকুলের স্ত্রী, ছেলে রাব্বী ও তিন বন্ধুকে আটক করা হয়েছে। মুগদা থানার ওসি এনামুল হক বলেন, মুগদার ওই বাসার মেঝেতে রফিকুলের লাশ পড়ে ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহতের খালাতো ভাই মোস্তাক আহমেদ ফকির বাদি হয়ে মামলা করেছেন। মামলায় আটকদের গ্রেফতার দেখানো হয়ছে। নিহত রফিকুলের খালাতো ভাই মোস্তাক আহমেদ জানান, রফিকুল শরবত বিক্রি করার আগে কসাইয়ের কাজ করতেন। বড় ছেলে রাব্বী দুই তিন বছর আগে থেকে একটি হত্যা মামলার আসামি।


আরো সংবাদ



premium cement
হাতিয়ায় হরিণের গোশত জব্দ করেছে কোস্ট গার্ড আশুগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অটোরিকশা চালকের মৃত্যু রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার দ্রুত চাপে পড়বে : প্রত্যাশা পররাষ্ট্রমন্ত্রীর বাংলাদেশে বাণিজ্য ও বিনিয়োগ সম্প্রসারণে আগ্রহী কানাডা মহাদেবপুরে বাসচাপায় মাদরাসাছাত্র নিহত কিরগিজস্তানের পরিস্থিতি শান্ত হলেও উদ্বেগজনক সারা দেশে টানা ৩ দিন বৃষ্টির পূর্বাভাস দাগনভূঞায় অগ্নিদগ্ধ পরিবারের মাঝে জামায়াতের উদ্যোগে গৃহ নির্মাণ উদ্বোধন ২৫ মে বঙ্গবাজার বিপণিবিতান নির্মাণকাজের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী এখনো নিখোঁজ প্রেসিডেন্ট রাইসি : অনুসন্ধানে ৪০ দল ৫ দফা দাবিতে সারাদেশে পল্লী বিদ্যুৎ সমিতির স্মারকলিপি

সকল