২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


বিচারের জন্য সব দরজায় কড়া নেড়েছেন পরী

বিচারের জন্য সব দরজায় কড়া নেড়েছেন পরী - ছবি : সংগৃহীত

রোববার রাতে হঠাৎ করেই পরীময় হয়ে গিয়েছিল শোবিজ অঙ্গন। অভিনেত্রীর সাথে ঘটে যাওয়া অনাকঙ্খিত ঘটনাকে কেন্দ্র করে বিষয়টি প্রথমে আলোচনায় আসে। এদিন রাত ৮টায় পরী তার ভেরিফাইড ফেসবুক পেইজে পোস্ট দিয়ে বিচার চেয়েছেন প্রধানমন্ত্রীর কাছে। পরে এ বিষয়ে বিস্তারিত জানাতে রাত সাড়ে ১০টায় তার বনানীর বাসায় সাংবাদিকদের ডেকে বিস্তারিত বলেছেন।

সাংবাদিকদের সাথে তার কথোপকথনে উঠে আসে একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ীর নাম। পরী বলেছেন, ওই ব্যবসায়ী জোর করে তার মুখে পানীয়র গ্লাস চেপে ধরে এবং শ্লীলতাহানির চেষ্টা করে। বিষয়টি নিয়ে থানা থেকে শুরু করে শিল্পী সমিতি পর্যন্ত গেছেন কোথাও থেকে তিনি কোনো বিচার পাননি। কেউ কেউ মাথায় হাত দিয়ে ন্যায় বিচারের আশ্বাস দিয়েছেন কিন্তু বাস্তবে কোনো ফলাফল আসেনি। শেষ পর্যন্ত অপারগ হয়ে ফেসবুকে বিষয়টি নিয়ে লিখতে বাধ্য হয়েছেন তিনি।

পরীর অভিযোগের বিষয়টি নিয়ে শিল্পী সমিতি কেন কোনো উদ্যোগ গ্রহণ করেনি তা জানতে যোগাযোগ করা হয়েছিল সংগঠনটির সাধারণ সম্পাদক জায়েদ খানের সাথে। সোমবার সকালে নয়া দিগন্তকে এ বিষয়ে তিনি বলেন, কয়েকদিন আগে রাতে পরী আমাদের অফিসে এসেছিল। তার সাথে একটি অনাকাঙ্খিত ঘটনা ঘটেছে বলে সে জানিয়েছে। আমি জিজ্ঞেস করেছিলাম ওই ব্যক্তিটি কে? পরী এ বিষয়ে আমার সাথে কিছু বলেননি। উল্টো সে বলেছে, এ বিষয়ে আপনারা কোনো সমাধান করতে পারবে না। আমি আইজিপি বেনজীর আহমেদ স্যারের সাথে দেখা করতে চাই। ওনাকে বিস্তারিত খোলে বলতে চাই।

জায়েদ খান বলেন, আইজিপি মহোদয় অনেক ব্যস্ত মানুষ। তার সাথে দেখা করতে হলে কিছু আনুষ্ঠানিকতার মাধ্যমে আবেদন করে যেতে হয়। এজন্য কিছুটা সময় দারকার। তাও আমি চেষ্টা করেছিলাম। ওনি গতকালও (রোববার) ছিলেন রাজশাহীতে অফিসিয়াল কাজে। তাই আমার মনে হয় না পরীর ঘটনার নিয়ে শিল্পী সমিতির পক্ষ থেকে কোনো রকমের অবহেলা আছে।

এদিকে পরী যে ব্যবসায়ীর নামে অভিযোগ করেছেন তিনি রাজনীতির সাথেও জরীত। অভিযোগের সত্যতা জানতে তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। তাই তার নাম প্রকাশ করা হলো না।

 


আরো সংবাদ



premium cement
গণতন্ত্রকে চিরস্থায়ীভাবে বাকশালে পরিণত করতেই খালেদা জিয়াকে বন্দী রেখেছে সরকার : রিজভী বন্যার আশঙ্কায় সুনামগঞ্জের হাওর এলাকার কৃষকরা ফিলিপাইনে মে মাসের মাঝামাঝি পর্যন্ত প্রচণ্ড গরম থাকবে তীব্র তাপদাহে পথের ধারে সৌন্দর্য বিলাচ্ছে কৃষ্ণচূড়া তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই গাজা নিয়ে আলোচনার লক্ষ্যে সৌদি আরব যাচ্ছেন ব্লিংকেন ধামরাইয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ, কাঁদলেন মুসুল্লিরা বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে ২ কেএনএফ সদস্য নিহত এসএসসি পরীক্ষার ফল ৯ থেকে ১১ মে’র মধ্যে প্রকাশ কলাপাড়ায় বালুর জাহাজ থেকে ছিটকে পড়ে শ্রমিক নিখোঁজ যেসব কারণে হঠাৎ বন্ধ হয়ে যেতে পারে আপনার ফেসবুক আইডি ও পেজ

সকল