০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


বিবাহ বিচ্ছেদের পথে প্রিয়াঙ্কা ও নিক!

- ছবি : সংগৃহীত

সোশ্যাল মিডিয়ায় তাদের ভালোবাসার বন্যা। কখনও বেড়াতে যাওয়ার ছবি, কখনও পরিবারের সঙ্গে ডিনার ডেট অথবা বোট রাইড, আবার কখনও জোনাস ব্রাদার্সের মিউজিক অ্যালবামের ভিডিয়োতে লাস্যময়ী প্রিয়াঙ্কা। মাত্র কয়েকদিন আগে এও শোনা গিয়েছিল অন্তঃসত্ত্বা প্রিয়াঙ্কা।

কিন্তু বিয়ের মাত্র চার মাসের মধ্যে কী এমন ঘটল যে বিবাহ বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন প্রিয়াঙ্কা ও নিক।

সম্প্রতি OK ম্যাগাজিনে একটি প্রতিবেদনে দাবি করা হয়েছে বিবাহ বিচ্ছেদের পথেই হাঁটছেন প্রিয়াঙ্কা ও নিক। সেখানেই বলা হয়েছে, বিয়ের পর থেকে প্রায় সব বিষয়েই দু’জনের মধ্যে ঝগড়া হচ্ছে---সে কাজের ব্যাপার হোক অথবা একে অপরের সঙ্গে সময় কাটানো।

প্রতিবেদনে দাবি করা হয়েছে বিয়ের পর থেকেই প্রিয়াঙ্কা সব কিছু নিজের নিয়ন্ত্রণে রাখতে চেয়েছেন, আর তাতেই সমস্যা আরও বেড়েছে। জোনাস পরিবারও নাকি বেজায় চটেছে প্রিয়াঙ্কার উপর। তাদের মনে হয়েছে বয়স বাড়লেও এখনও প্রিয়াঙ্কা ২১ বছর বয়সী কোনও মেয়ের মতোই আচরণ করেন। তাঁর যে সন্তান নিয়ে ঘর করার সময় হয়েছে তা তিনি বুঝতেই চান না।

OK ম্যাগাজিনে প্রকাশিত এই প্রতিবেদনের সিকিভাগও যদি সত্যি হয় তাহলে বিবাহ বিচ্ছেদের সঙ্গে জড়িয়ে যাবে প্রচুর পরিমাণ সম্পত্তি ভাগাভাগির সমস্যাও। তবে তাঁদেরই পোস্ট করা ছবি আবার অন্য কথা বলছে... মিয়ামিতে জোনাস পরিবারের সঙ্গে দিব্যি ছুটির মেজাজে রয়েছেন নিকিয়াঙ্কা!

সূত্র: ইন্ডিয়া টাইমস


আরো সংবাদ



premium cement
ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ চলছে সুন্দরবনে আগুন : নেভানোর চেষ্টা চলছে, তবে সময় লাগবে মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা আ’লীগের নীতিগত সিদ্ধান্ত : কাদের মুসলিমদের ঐক্য ও সংহতি বাড়ানোর লক্ষ্যে গাম্বিয়ায় ওআইসির সম্মেলন শুরু ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনা প্রাঙ্গণ ভবন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে ৩ বাংলাদেশী আহত মধুখালীতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকচালক নিহত, আহত হেলপার বরিশালে নথুল্লাবাদ টার্মিনাল থেকে বাস চলাচল বন্ধ নয়া দিগন্তের শৈলকুপা সংবাদাতার ওপর দুর্বৃত্তদের হামলা ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ সুন্দরবনে জ্বলছে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট

সকল