০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


এক মাসে পপি’র তিন সিনেমা

এক মাসে পপি’র তিন সিনেমা - ছবি : নয়া দিগন্ত

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা পপি’কে গেলো ঈদে ছোটপর্দায় কোন নাটক টেলিফিল্মে দেখা যায়নি। অবশ্য এর বিশেষ একটি কারণও রয়েছে। পপির বাবা মিয়া আমির হোসেন ঈদের আগে থেকেই গুরুতর অসুস্থ। তাই বাবার চিকিৎসার কাজ নিয়ে এবং তাকে দেখ ভাল’র কাজ নিয়েই ব্যস্ত ছিলেন পপি। এখনো তিনি পুরোপুরি সুস্থ হয়ে উঠেননি। ডাক্তার আশ্বাস দিয়েছেন শিগগিরই তিনি সুস্থ হয়ে উঠবেন।

তাই আগামী মাসেই কাজে ফিরবেন বলে জানিয়েছেন পপি। সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ চলচ্চিত্রের কাজ প্রায় অর্ধেকেরও বেশি শেষ হয়ে থেমে ছিলো এই চলচ্চিত্রের কাজ। সাদেক সিদ্দিকী জানান আগামী মাসের মাঝামাঝিতে আবারো শুরু হচ্ছে ‘সাহসী যোদ্ধা’ চলচিত্রের কাজ। এবার শুরু হয়ে এই চলচ্চিত্রের কাজ শেষ করবেন সাদেক সিদ্দিকী, এমনটাই জানালেন তিনি। এই চলচ্চিত্রে সোহানা চরিত্রে অভিনয় করছেন পপি। আগামী মাসেই পপি অভিনীত আরো নতুন দু’টি চলচ্চিত্রের শুটিং শুরু হবে।

দুটি চলচ্চিত্র হচ্ছে শহীদুল হক খানের ‘টার্ন’ এবং ‘যুদ্ধ শিশু’। তিনটি চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে পপি বলেন,‘ সাহসী যোদ্ধা চলচ্চিত্রে আমার সহশিল্পী হিসেবে আছেন আমিন খান ও ইমন। বেশ সুন্দর গল্পের একটি চলচ্চিত্র। আমি কাজ করে সন্তুষ্ট। টার্ন’ এবং যুদ্ধ শিশু’ চলচ্চিত্রের গল্পও বেশ ভালোলাগার।
প্রচলিত গল্প থেকে একেবারেই আলাদা গল্প। এই দুটি চলচ্চিত্রের কাজ যথাযথভাবে সম্পন্ন হলে আমার বিশ্বাস দর্শকের কাছে তা গ্রহণযোগ্যতা পাবে।’

এবারের ঈদে পপিকে নাটক টেলিফিল্মে দেখা না গেলেও দুটি স্যাটেলাইট চ্যানেলে দুটি ভিন্ন অনুষ্ঠানে পপিকে দেখা গেছে। চ্যানেল নাইনের ‘স্টার বক্স’ অনুষ্ঠানে আঁখি আলমগীরের উপস্থাপনায় পপিকে দেখা গেছে। আবার একুশে টেলিভিশনে প্রচারিত ‘আমার ছবি আমার গান’ অনুষ্ঠানে পপিকে নিজের উপস্থাপনাতেই নিজের সম্পর্কে তথ্য তুলে ধরতে দেখা যায়। ফাঁকে ফাঁকে তার অভিনীত সিনেমার গানও প্রচার হয় এই অনুষ্ঠানে।
এদিকে পপি অভিনয় শুরু করেছেন আরিফ নির্দেশিত ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ চলচ্চিত্রের কাজ। এতে পার্বতী চরিত্রে অভিনয় করছেন পপি। এতে তার বিপরীতে দেবদাস চরিত্রে অভিনয় করছেন ফেরদৌস।
উল্লেখ্য এই সিনেমাগুলোতে অভিনয়ের মাধ্যমে আবার চলচ্চিত্রে নিয়মিত হওয়ার ইঙ্গিত দিলেন পপি।
অভিনয়ের পাশাপাশি তিনি এখন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। এই সূত্র ধরে তাকে মাঝে মাঝে জাতীয় গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সিনেমার উন্নয়ন নিয়ে যোগাযোগ করতেও দেখা যায়।


আরো সংবাদ



premium cement
সকল দল ও মতের মানুষদের ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহ্বান মির্জা ফখরুলের শফিউল বারী বাবুর জন্মদিনে পানি ও স্যালোইন বিতরণ করল তার দুই শিশু সন্তান টি-টোয়েন্টি বিশ্বকাপ : আফগান দলে ছয় অলরাউন্ডার কপ-২৯ সম্মেলনে জলবায়ু সহনশীলতা অ্যাডভোকেসি জোরদার করবে বাংলাদেশ : পরিবেশমন্ত্রী সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়ন ও নির্যাতন বন্ধের দাবি বিএফইউজে-ডিইউজের সব আদালতে ওয়ান স্টপ সার্ভিস বাস্তবায়ন করা হবে : প্রধান বিচারপতি ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকের ওপর আক্রমণ ন্যক্কারজনক : স্বাস্থ্যমন্ত্রী নারীর বিরুদ্ধে সহিংসতা : অস্ট্রেলিয়ায় পর্ন সাইটেও নজরদারি গাজা যুদ্ধে আরো ৩৩ জনের মৃত্যু : নিহতের সংখ্যা ৩৪ হাজার ৫৬৮ ভিয়েতনামে কাঠের কারখানায় বিস্ফোরণে নিহত ৬ দক্ষিণ চীনে সড়ক ধসে ১৯ জন নিহত

সকল