০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


শাহ আমানত বিমানবন্দরে ১ কেজি স্বর্ণ জব্দ

শাহ আমানত বিমানবন্দরে ১ কেজি স্বর্ণ জব্দ - ছবি : ইউএনবি

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাই থেকে আসা ফ্লাইটের ৩ যাত্রীর কাছ থেকে ১ কেজির বেশি স্বর্ণ জব্দ করা হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) সকালে বিমানবন্দরে দায়িত্বরত জাতীয় নিরাপত্তা গোয়েন্দা (এনএসআই) ও কাস্টমসের যৌথ অভিযানে এসব স্বর্ণ জব্দ করা হয়।

যাদের কাছ থেকে এসব স্বর্ণ জব্দ করা হয়েছে তারা হলেন মোবারক আলী, মোহাম্মদ নাজমুল হক এবং মোহাম্মদ আনোয়ার শাহ। মোবারক আলীর বাড়ি কক্সবাজারের চকরিয়ায়, নাজমুল হকের চট্টগ্রামের সাতকানিয়ায় এবং আনোয়ার শাহের সন্দ্বীপ এলাকায়। তাদের এখনো আটক দেখানো হয়নি।

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন তাসলিম আহমেদ বিষয়টি গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বিমানবন্দর এনএসআই ও কাস্টমস সূত্র জানায়, আনুমানিক ১ কেজির উপরে স্বর্ণ উদ্ধার করা হয়।

আটকরা এই স্বর্ণ তাদের কাপড়ে পেস্টিং করে কম্বলের ভেতরে মুড়িয়ে সুকৌশলে লুকায়িত অবস্থায় বহন করছিলেন।

ইতোপূর্বে, উক্ত যাত্রীরা বিমান বাংলাদেশ এয়ারলাইনসের বিজি-১৪৮ ফ্লাইট যোগে দুবাই থেকে সকাল সাড়ে ৬টায় চট্টগ্রাম বিমানবন্দরে পৌঁছার পর তাদের তল্লাশি করে স্বর্ণ উদ্ধার করা হয়। এ ব্যাপারে তদন্ত চলছে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
মৌলিক শিক্ষার ধাপ অষ্টম শ্রেণি পর্যন্ত, দুই মন্ত্রণালয় সম্মত ফিলিস্তিনে যুদ্ধাপরাধে দায়ীদের জবাবদিহি করার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর জয়পুরহাট ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ জিম্বাবুয়েকে ৬ উইকেটে হারাল বাংলাদেশ নেতানিয়াহুকে যুদ্ধবিরতির চুক্তিতে পৌঁছার আহ্বান ম্যাক্রোঁর গাজীপুরে পাওনা আদায়ের দাবিতে শ্রমিকদের অবস্থান লেবাননে ইসরাইলি হামলায় একই পরিবারের ৪ জন নিহত ঢাকায় এবার কোরবানির পশুর হাট ২২টি ইসরাইলের সাথে সম্পর্ক স্বাভাবিক না করা পর্যন্ত সৌদির সাথে প্রতিরক্ষা চুক্তি নয় : যুক্তরাষ্ট্র নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার বগুড়ায় সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা নিহত

সকল