০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


চট্টগ্রামে মৃদু ভূমিকম্প অনুভূত

চট্টগ্রামে মৃদু ভূমিকম্প অনুভূত - ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রাম ও আশপাশের জেলায় মাঝারি মাত্রায় ভূমিকম্প অনুভূত হয়েছে। ভূমিকম্প পর্যবেক্ষণ ওয়েবসাইট ভলকেনো ডিসকাভারির তথ্য অনুযায়ী, স্থানীয় সময় রাত ১০টা ৪৬ মিনিটে ভূমিকম্প অনুভূত হয়।

ভলকানো ডিসকভারি জানায়, ৩.৭ মাত্রার একটি মাঝারি ভূমিকম্প বন্দরনগরী থেকে ৪৩ কিলোমিটার দূরে আঘাত হানে। বাংলাদেশ সময় রাত ১০টা ৪৬ মিনিটে মৃদু ভূমিকম্পটি অনুভূত হয়।

ভূমিকম্পে এখনো পর্যন্ত কোনো হতাহত বা ক্ষয়-ক্ষতির খবর পাওয়া যায়নি।

জানা গেছে, মৃদু ভূমিকম্পটির অবস্থান ছিল ভারত সিমান্ত থেকে ৩৪ কিলোমিটার ও মিয়ানমার থেকে ৬৬ কিলোমিটার দূরে। ভূমিকম্পের কেন্দ্রে এর গভীরতা ছিল ১০ কিলোমিটার।


আরো সংবাদ



premium cement
বাল্যবিবাহ ঠেকানোয় বিষপানে তরুণীর আত্মহত্যা মে মাসে দেশে বৃষ্টির সর্বকালের রেকর্ড ভাঙবে! দিল্লি বিমানবন্দরে বাংলাদেশী গার্মেন্টসের রফতানি বাড়ায় ভারতীয়দের আপত্তি উত্তর গাজায় পূর্ণ দুর্ভিক্ষের বিষয়ে হুঁশিয়ারি উপজেলা নির্বাচনে অংশগ্রহণ না করতে জনগণের প্রতি রিজভীর আহ্বান প্রয়োজনে শুক্রবারও ক্লাস হবে : শিক্ষামন্ত্রী উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা কায়রোতে প্রতিনিধিদল পাঠানোর দাবি ইসরাইলের বিরোধীদলীয় নেতার পাথরঘাটায় ট্রলারের সাথে ট্রলারের থাক্কা, জেলে নিখোঁজ পশ্চিম তীরে ৫ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরাইলি বাহিনী ব্রাজিলে ভয়াবহ বন্যা, নিরাপদ স্থানে সরানো হয়েছে ৭০ হাজার লোক

সকল