১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলকদ ১৪৪৫
`


ঈদগাঁওতে কাভার্ডভ্যানের চাপায় আটোচালক নিহত

ঈদগাঁওতে কাভার্ডভ্যানের চাপায় আটোচালক নিহত - নয়া দিগন্ত

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের ঈদগাঁও উপজেলার ইসলামাবাদে কাভার্ডভ্যানের ধাক্কায় নুরুল হক প্রকাশ গুরা পুতু (৫০) নামে এক সিএনজিচালক নিহত হয়েছেন।

শুক্রবার (২৯ মার্চ) রাত ১০টায় মহাসড়কের ওয়াহেদর পাড়া হাসের দিঘী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত নুরুল হক ইসলামাবাদ ইউনিয়নের উত্তর ইউসুফেরখিল গ্রামের আলী আহমদের ছেলে।
জানা গেছে, তিনি তার নিজস্ব গাড়ি চালিয়ে শাহ ফকির বাজার থেকে ঈদগাঁও বাস স্টেশনে আসছিলেন। অন্যদিকে কাভার্ড ভ্যানটি ঈদগাঁও থেকে উত্তর দিকে যাচ্ছিল। এ সময় ওই স্থানে পৌঁচালে গাড়ির ধাক্কায় তিনি গুরুতর আহত হন। পরে নুরুল হককে ঈদগাঁও আধুনিক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ প্রতিবেদন লেখার সময় লাশ নিহতের নিজ বাড়িতেই ছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ শুভ রঞ্জন চাকমা জানান, এক জনপ্রতিনিধি দুর্ঘটনার ব্যাপারে তাকে ফোনে অবহিত করেন। তারা বিষয়টি স্থানীয়ভাবে নিষ্পত্তির চেষ্টা চালাচ্ছেন।

ওসি আরো বলেন, এ ব্যাপারে কেউ কোনো অভিযোগ না দেয়ায় পুলিশের কোনো করণীয় থাকার কথা নয়।


আরো সংবাদ



premium cement
উজিরপুরে ৯ বছরের শিশুকে ধর্ষণ শেষে হত্যা, গ্রেফতার ২ বাসচাপায় শ্রমিক হত্যার বিচার দাবিতে বরিশালে বিক্ষোভ জিসিএফের ব্যর্থতায় বাংলাদেশের মতো দেশগুলোকে বঞ্চিত : টিআইবি মুন্সীগঞ্জে ৩ নারী ছিনতাইকারী গ্রেফতারের পর কারাগারে বরিশাল বিভাগের শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাসির উদ্দিন দুর্ঘটনা কমাতে ‘নারীর মতো গাড়ি চালানো’র প্রচারণা ফ্রান্সে সাটুরিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু রাজশাহীতে নামের মিলে জেল খাটলেন কলেজছাত্র স্পিকারের নেতৃত্বে রাতে জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ফরিদপুর ছেলেকে হত্যার দায়ে বাবা ও সৎ মায়ের যাবজ্জীবন প্রিসাইডিং অফিসারদের গ্রেফতারই প্রমাণ করে দেশে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নেই : জামায়াত আমির

সকল