২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ডুলাহাজারায় ইফতারের আগে এক যুবককে চুরিকাঘাতে হত্যা

- ছবি : নয়া দিগন্ত

চকরিয়ার ডুলাহাজারা থেকে এক যুবককে ইফতারের পূর্ব মুহূর্তে সন্ত্রাসীরা তুলে নিয়ে চুরিরকাঘাতে হত্যা করেছে।

সোমবার (২৫ মার্চ) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ইউনিয়নের মালুমগাঁট বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আবদুর রহমান (৩৪) ডুলাহাজারা ইউনিয়নের পুর্ব ডুমখালী এলাকার বাসিন্দা মোহাম্মদ ইউছুফ মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, সন্ধ্যা সাড়ে ৫টার দিকে একদল সন্ত্রাসীরা ইফতার খাবার পুর্ব মুহূর্তে তাকে টানাহিছাড়া করে পার্শ্ববর্তী রিজার্ভেট জঙ্গলে নিয়ে যায়। এ সময় মালুমগাঁট বাজারের ব্যাবসায়ীরা চকরিয়া থানার পুলিশকে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে অভিযান চালিয়ে গভীর জঙ্গল থেকে চুরিকাঘাতে রক্তাক্ত অবস্থায় তার লাশ উদ্ধার করতে সক্ষম হয়। এ সময় ঘটনাস্থলে কাউকে পাওয়া যায়নি।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার খবর পাওয়ার সাথে সাথে গিয়ে গভীর জঙ্গল থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। চুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে প্রথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে থানায় আনা হয়। অভিযোগের প্রেক্ষিতে আইনি পদক্ষেপ নেয়া হবে। অপরাধীদের গ্রেফতারে অভিযান চালিয়ে যাচ্ছেন বলে তিনি জানান।


আরো সংবাদ



premium cement
লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ আটক টিভিতে বিব্রতকর সাক্ষাৎকারের পর অবস্থান পাল্টালেন বিএনপি নেতা শ্বশুরের ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪৩ ডিগ্রির কাছে আচরণবিধি লঙ্ঘন ও উসকানিমূলক বক্তব্য প্রদানে অধ্যক্ষ এবং চেয়ারম্যান গ্রেফতার আবারো পিএমএল-এনের সভাপতি হচ্ছেন নওয়াজ শরিফ বিষখালী নদী থেকে ২২ ঘণ্টা পর নিখোঁজ জেলের লাশ উদ্ধার ৩ জেলায় বয়ে যাচ্ছে অতি তীব্র তাপপ্রবাহ ছত্তিশগড়ে ২৯ জন মাওবাদী নিহত হওয়ার পর এলাকায় যে ভয়ের পরিবেশ নেতানিয়াহুকে গাজার কসাই বললেন এরদোগান রাশিয়া ইউক্রেনের ৬৮টি ড্রোন ভূপাতিত করেছে

সকল