২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল আরোহী নিহত

ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল আরোহী নিহত। - প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে কাঁঠাল গাছের সাথে ধাক্কা লেগে সবুজ মিয়া (২০) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা আরো একজন আহত হয়েছেন।

শনিবার (১০ জুন) দুপুরে উপজেলার সিংগারবিল ইউনিয়নের মিরাশানীতে এ দুর্ঘটনা ঘটে।

সবুজ উপজেলার সিংগারবিল ইউনিয়নের মিরাশানী গ্রামের উত্তরপাড়ার আব্দুল সাত্তারের ছেলে।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সবুজ মিয়া মোটরসাইকেল করে সিংগারবিল বাজারে যাওয়ার পথে মিরাশানী এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলসহ রাস্তার পাশে কাঁঠাল গাছের সাথে ধাক্কা লাগে। পরে স্থানীয়রা আহত দু'জনকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সবুজ নামে এক যুবক মারা যান। অন্যজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। সবুজের লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।


আরো সংবাদ



premium cement
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব

সকল