২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ফেনীতে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ নিহত ৩

- ছবি - নয়া দিগন্ত

ফেনীর কাজির দিঘি এলাকায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছে। আহত হয়েছে আরো দু’জন।

বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কাভার্ডভ্যান ও পিকআপের সংঘর্ষে হতাহতের এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন কুমিল্লার হোমনা উপজেলার সোয়ারামপুর গ্রামের জামাল মিয়ার ছেলে শিমুল (৩০) ও তার স্ত্রী ইয়াসমিন (২৮) এবং কুমিল্লার বুড়িচং উপজেলার কোরপাই গ্রামের বাকের মিয়ার ছেলে পিকআপচালক আবু সাঈদ (২৯)।

আহত হয়েছেন দেলোয়ার হোসেন (৬৫) ও পিকআপের হেলপার সাগর (২২)।

পুলিশ জানায়, বুধবার বাসার মালামাল নিয়ে চট্টগ্রাম থেকে কুমিল্লায় যাচ্ছিল পিকআপটি। এ সময় পিকআপে শিমুল তার স্ত্রী ইয়াসমিন ও তাদের আত্মীয় আবু সাঈদ ছিলেন। দিবাগত রাত আড়াইটার দিকে মহাসড়কের ঢাকামুখী লেনের কাজির দিঘি এলাকায় দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা দেয় দ্রুতগতির পিকআপকে। এতে পিকআপটি দুমড়ে-মুচড়ে যায়। আহতদের পুলিশ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। দু’জনকে হাসপাতালে ভর্তি করেন।

ফেনীর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মকর্তা উজ্জ্বল বড়ুয়া বলেন, রাতে খবর পায় ফায়ার সার্ভিস। আড়াইটার দিকে ঘটনাস্থলে গিয়ে চারজনকে উদ্ধার করে।

হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক রায়হান উদ্দিন চৌধুরী বলেন, এ ঘটনায় সর্বশেষ তিনজনের মৃত্যু হয়। দু’জন গুরুতর আহত হয়েছে। একজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। লাশগুলো মর্গে রাখা হয়েছে।

ফেনীর মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ খান চৌধুরী বলেন, দুর্ঘটনায় পিকআপে থাকা তিনজনের মৃত্যু হয়েছে। ক্ষতিগ্রস্ত গাড়ি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement