০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


আশুগঞ্জে মহাসড়কের পাশ থেকে ট্রাকচালকের লাশ উদ্ধার

আশুগঞ্জে মহাসড়কের পাশ থেকে ট্রাকচালকের লাশ উদ্ধার। - প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মহাসড়কের পাশ থেকে জাহিদুল ইসলাম জাহিদ (৩৫) নামে এক ট্রাকচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজা ও আশুগঞ্জ রেলওয়ে স্টেশনের মাঝামাঝি জায়গা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

জাহিদুল ইসলাম জাহিদ চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলার মাছের দাইর গ্রামের বাদল শেখের ছেলে।

পুলিশ ও ওই ট্রাকের হেল্পার রোমেল জানান, শনিবার দিবাগত রাত আনুমানিক ১২টার দিকে ট্রাকচালক জাহিদুল ইসলাম নারায়ণগঞ্জ থেকে সিরামিকের মাটি লোড করে সিলেটের উদ্দেশে রওনা হন। রাত আনুমানিক ২টার দিকে আশুগঞ্জ রেল গেটে পৌঁছে ট্রাক থামিয়ে বাইরে বের হন জাহিদুল। এ সময় হেল্পার রোমেল ঘুমিয়েছিলেন। ঘুম ভেঙে রোমেলে দেখেন যে ট্রাক থামানো এবং তার পাশে চালক নেই, দরজা বন্ধ রয়েছে। রোমেল অনেক চেষ্টা করে ট্রাকের দরজা খুলে বের হয়ে জাহিদুলকে খোঁজাখুঁজি করে না পেয়ে আশুগঞ্জ থানায় যান। পুলিশ তাকে পরে যোগাযোগ করতে বলে। রোমেল রাত থেকে রোববার দুপুর পর্যন্ত আশপাশের দোকানে জাহিদুলের সন্ধান করেন। রোববার দুপুর ১২টার দিকে স্থানীয়দের মাধ্যমে আশুগঞ্জ থানায় খবর আসে, আশুগঞ্জ রেল স্টেশন-সংলগ্ন নাটাল মাঠে একটি লাশ পড়ে রয়েছে। পরে পুলিশ রোমেলকে ডেকে নিয়ে লাশ শনাক্ত করে।

আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আজাদ রহমান জানান, পুলিশ লাশ শনাক্তের পর সুরতহাল রিপোর্ট তৈরি করে এবং লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠায়। লাশে গায়ে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছুই নিশ্চিত করে বলা যাচ্ছে না। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
গ্রীষ্মমণ্ডলীয় ঘূর্ণিঝড় পূর্ব আফ্রিকায় মানবিক সঙ্কটের অবনতির হুমকি স্বরূপ এ জে মোহাম্মদ আলীর সম্মানে সুপ্রিম কোর্টের বিচারকাজ বন্ধ ঘোষণা অনির্দিষ্টকালের জন্য সারাদেশে কর্মবিরতিতে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীরা ভিসা অব্যাহতি ও বাণিজ্য সম্প্রসারণ নিয়ে বাংলাদেশ-মিসরের আলোচনা দুই অঞ্চলে ঝড়ের আভাস আ’লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা আজ রাশিয়ার ড্রোন হামলায় ইউক্রেনের খারকিভ-নিপ্রো অঞ্চলে আহত ৬ যুদ্ধবিরতি : নিজেদের অবস্থান পরিষ্কার করল হামাস কাশ্মিরে ভারতীয় বিমানবাহিনীর গাড়িতে হামলা, হতাহত ৫ সারা দেশে শিক্ষাপ্রতিষ্ঠান খুলল সেদিন কেন এমন করেছিলেন শাহরুখ!

সকল