২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

খাগড়াছড়ির দীঘিনালায় পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু

খাগড়াছড়ির দীঘিনালায় পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু - প্রতীকী ছবি

খাগড়াছড়ির দীঘিনালায় পুকুরের পানিতে ডুবে ফারহান (২) ও নুসরাত জাহান নামের দুই শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার দুপুরে উপজেলার কবাখালী ইউনিয়নের মুসলিম পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

ফারহান কামাল হোসেনের ছেলে। অন্যদিকে নুসরাত জাহান বয়স দেড় বছর।

দীঘিনালা উপজেলার কবাখালী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড সদস্য মো: আবদুল আলিম জানান, সকালে পুকুরপাড়ে খেলার একপর্যায়ে তারা পুকুরের পানিতে পড়ে গেছে বলে ধারনা করা হচ্ছে। পরে তাদের খোঁজ শুরু হলে পুকুর থেকে তাদের ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়। উদ্ধারের পর দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক উপ সহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার ডা. প্রমেশ চাকমা জানান, হাসপাতালে নেয়ার আগেই তাদের মৃত্যু হয়।


আরো সংবাদ



premium cement
মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার

সকল