২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নামাজ পড়তে গিয়ে নিখোঁজ ২ ভাইয়ের লাশ উদ্ধার

নামাজ পড়তে গিয়ে নিখোঁজ ২ ভাইয়ের লাশ উদ্ধার - ছবি : সংগৃহীত

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় আছরের নামাজ পড়তে গিয়ে নিখোঁজ দুই ভাইয়ের লাশ পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার চন্দ্রঘোনা কদমতলী ইউনিয়নের বনগ্রাম কাছেমুল উলুম মাদরাসার পুকুর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতের হলো চন্দ্রঘোনা খোন্দকার পাড়া গ্রামের দিনমজুর মোহাম্মদ শফির ছেলে মোহাম্মদ হাছান (১০) মোহাম্মদ হোছন (৯)। তারা বনগ্রাম আবুল খায়ের কলোনির ভাড়া বাসায় বসবাস করতো।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার বিকেলে মাদরাসার মসজিদে দুই ভাই আছরের নামাজ পড়তে যায়। এরপর তারা বাড়ি না ফেরায় অভিভাবকরা উদ্বিগ্ন হয়ে খুঁজতে থাকে। রাত সাড়ে ৯টার দিকে মাদরাসার পুকুরে খুঁজতে গেলে প্রথমে হাছানকে মৃত অবস্থায় পাওয়া যায়। এরপর জাল দিয়ে পুকুরে তলিয়ে যাওয়া অবস্থায় আরেক ভাই হোছনের লাশ উদ্ধার করা হয়। উদ্ধারের পর তাদেরকে চন্দ্রঘোনা খ্রিস্টিয়ান মিশন হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসক দুই ভাইকে মৃত বলে জানান।

চন্দ্রঘোনা কদমতলী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ইদ্রিছ আজগর বলেন, এলাকার অনেকেই নিহত দুই ভাইকে মাদরাসার মসজিদে জুমা এবং আছরের নামাজ পড়তে দেখেছেন। আছরের পর থেকে তাদের আর খুঁজে পাওয়া যাচ্ছিল না।


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই

সকল