২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রাম কিডনি ফাউন্ডেশনকে মাইজভান্ডারী ট্রাস্টের ১ কোটি টাকা অনুদান ঘোষণা

চট্টগ্রাম কিডনি ফাউন্ডেশনকে মাইজভান্ডারী ট্রাস্টের ১ কোটি টাকা অনুদান ঘোষণা - ছবি : সংগৃহীত

চট্টগ্রামসহ বিভিন্ন জেলার অসহায় মানুষদের কিডনি ডায়ালাইসিস ও চিকিৎসাসেবা প্রদানে ‘চট্টগ্রাম কিডনি ফাউন্ডেশন হাসপাতাল’-এর নবনির্মিত ভবনের একটি ফ্লোর ও চিকিৎসার সরঞ্জামসহ ক্রয়ে এক কোটি টাকার অনুদান ঘোষণা করেছে শাহানশাহ সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী (এসজেডএইচএম) ট্রাস্ট।

সুবিধাবঞ্চিত মানুষের চিকিৎসাসেবা নিশ্চিতে ট্রাস্টের ম্যানেজিং ট্রাস্টি সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারীর নির্দেশে এই অনুদান ঘোষণা করা হয়। এর অংশ হিসেবে মঙ্গলবার এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে প্রথম ধাপে ৩০ লাখ টাকার নগদ অনুদান প্রদান করা হয়।

চেক হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম কিডনি ফাউন্ডেশনের সভাপতি ডা. মঈনুল ইসলাম মাহমুদ, সহ-সভাপতি অধ্যাপক ডা. ইমরান বিন ইউনুস, প্রকৌশলী আলী আহমেদ, প্রকৌশলী মতিউর রহমান, জেসমিন সুলতানা পারু, রোটারী ডিস্ট্রিক্ট ৩২৮-এর ডিজি রুহেলা চৌধুরী, সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. এম আবুল কাসেম, এসজেডএইচএম ট্রাস্টের সচিব অধ্যাপক এ ওয়াই এম জাফর, প্রকৌশলী কামালুর রহমান, প্রশাসনিক ও সমন্বয় কর্মকর্তা তানভীর হোসাইনসহ ফাউন্ডেশনের সদস্যবৃন্দ।

অতিথিরা বক্তব্যে বলেন, শাহানশাহ সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী (কঃ) ট্রাস্টের এই অংশগ্রহণ আল্লাহর দরবারে অধিক বরকতময় হিসেবে বিবেচিত হবে। এসজেডএইচএম ট্রাস্ট ও চট্টগ্রাম কিডনি ফাউন্ডেশন সমাজের অবহেলিত চিকিৎসাবঞ্চিত মানুষের জন্য কাজ করে যাচ্ছে। দু’প্রতিষ্ঠানের উদ্দেশ্যই হলো মানবিক কার্যক্রম পরিচালনা করা। এ সময় ভবিষ্যতে ট্রাস্টকে তাদের সকল কাজে সহযোগী হয়ে পাশে পাওয়ার আশাবাদ ব্যক্ত করেন তারা। এছাড়া ট্রাস্টকে এই মহতি উদ্যোগে পাশে রাখায় ট্রাস্টের পক্ষ হতে চট্টগ্রাম কিডনি ফাউন্ডেশনকে ধন্যবাদ জানানো হয়।

উল্লেখ্য, এসজেডএইচএম ট্রাস্ট দেশের বিভিন্ন এলাকায় অসহায়, দরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষদের বিনামূল্যে চিকিৎসাসেবা প্রদানের লক্ষ্যে ১১টি স্থায়ী চিকিৎসা কেন্দ্র পরিচালনা করে আসছে।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement