২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বৃদ্ধের পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে নির্যাতন, যুবলীগ নেতা গ্রেফতার

বৃদ্ধের পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে নির্যাতন, যুবলীগ নেতা গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

নোয়াখালীর সুবর্ণচরে পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় মূল হোতা যুবলীগ নেতা আবুল হোসেন সানাজকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ।

রোববার রাতে উপজেলার থানারহাট বাজার থেকে তাকে গ্রেফতার করেছে চরজব্বার থানার পুলিশ।

গ্রেফতারকৃত সানাজ উপজেলার চরকাজী মোখলেছ গ্রামের মৃত আজাহার আহমেদের ছেলে ও চরওয়াপদা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি।

জানা গেছে, উপজেলার ধানের শীষ গ্রামের নাছির উদ্দিন মাইজভান্ডারীর ছেলে একই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার মোঃ রিপন জানান, শনিবার রাতে স্থানীয় থানারহাট বাজার থেকে বাড়ি ফিরছিলেন তার বাবা। পথে আমানতগঞ্জের দক্ষিণ পাশে জাহের মেম্বারের পুরাতন বাড়ি সংলগ্ন আবুল হোসেন সানাজের নেতৃত্বে দুর্বৃত্তরা তার বাবার পথ রোধ করেন। এ সময় তার দুর্বৃত্তরা তার বাবার মুখ বেঁধে পাশের জঙ্গলে নিয়ে মারধর করে একপর্যায়ে পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে দেয়। এতে তার বাবা জ্ঞান হারিয়ে ফেলে। পরে দুর্বৃত্তরা তাকে ফেলে চলে যায়। পরে তার বাবার জ্ঞান ফিরে আসলে তিনি চিৎকার করলে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে। পরে রোববার ভোরে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা: সৈয়দ মহি উদ্দিন আবদুল আজিম জানান, প্রায় দেড় ঘণ্টা অস্ত্রপচার করে পায়ুপথ থেকে টর্চলাইটটি বের করা হয়।

নোয়াখালীর পুলিশ সুপার মোঃ শহীদুল ইসলাম জানান, রোববার রাতে এ ঘটনায় ভুক্তভোগী বৃদ্ধের ছেলে ইউপি সদস্য মোঃ রিপন ৮ জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাত ৮-১০জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় মামলার প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না মিয়ানমারে ফিরল সেনাসহ আশ্রিত ২৮৮ জন বিএনপি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে : কাদের

সকল