২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

কুমিল্লায় ট্রেনের ধাক্কায় প্রাণ গেল চা দোকানির

কুমিল্লায় ট্রেনের ধাক্কায় প্রাণ গেল চা দোকানির - ফাইল ছবি

কুমিল্লার সদর দক্ষিণে ট্রেনের ধাক্কায় মোহাম্মদ রনি (৩০) নামের এক চা দোকানি নিহত হয়েছেন। মঙ্গলবার ঢাকা-চট্টগ্রাম রেলপথের কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড লেভেল ক্রসিংয়ে এ ঘটনা ঘটে।

নিহত রনি উপজেলার বিজয়পুর ইউনিয়নের সাওড়াতলি গ্রামের মৃত মো. আবুল খায়ের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন রেলওয়ে কুমিল্লার উপ-সহকারী প্রকোশলী (পথ) লিয়াকত আলী মজুমদার। তিনি জানান, ওই যুবক লেভেল ক্রসিং গেট (বেরিয়ার) অবৈধভাবে পার হওয়ার সময় এই দুর্ঘটনা ঘটেছে।

লিয়াকত আলী মজুমদার জানান, মঙ্গলবার চট্টগ্রাম থেকে ঢাকাগামী সুবর্ণ এক্সপ্রেস ট্রেনটি পদুয়ার বাজার এলাকা অতিক্রম করার সময় গেটম্যান লেভেল ক্রসিং গেট (বেরিয়ার) ফেলে দেন। এ সময় রনি নামের ওই ব্যক্তি গেটের নিচ দিয়ে বাইসাইকেল নিয়ে দ্রুত পার হওয়ার চেষ্টা করেন।

স্থানীয়রা জানিয়েছেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বেলতলী এলাকায় রিভারভিউ ফিলিং স্টেশনে তার চা দোকান রয়েছে। মঙ্গলবার সকালে পদুয়ার বাজার থেকে বাই সাইকেলযোগে দোকানের জন্য কলা নিয়ে যাওয়ার সময় ট্রেনের ধাক্কায় মারা যান তিনি।


আরো সংবাদ



premium cement
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব

সকল