২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে বক মারার বিষ পানে ব্যবসায়ীর আত্মহত্যা

বক মারার বিষ পানে ব্যবসায়ীর আত্মহত্যা - ছবি নয়া দিগন্ত

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় পারিবারিক কলহের জেরে বক মারার বিষ পান করে এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন।

নিহত ব্যবসায়ী মোহাম্মদ বেলাল সওদাগর (৩৫), উপজেলার মোহাম্মপুর ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের চর নোমান গ্রামের মোবারক সওদাগর বাড়ির মাজেদুর রহমানের ছেলে। সে স্থানীয় একরাম নগর এলাকার মুদি ব্যবসায়ী।

মঙ্গলবার দুপুরের নিজের দোকান বন্ধ করে দোকানের ভেতর বক মারার বিষ পান করে। পুলিশ চর জব্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই ব্যবসায়ীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

চর জব্বার থানার উপ-পরিদর্শক (এসআই) দীপক চন্দ্র নাথ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত বেলালের স্ত্রীর তার আরেক ভাইয়ের স্ত্রীর কয়েক দিন আগে ঝগড়া হয়। বেলাল উদ্যোগ নিয়ে ওই সমস্যার সমাধান করে।

মঙ্গলবার ভোর রাতে বেলাল সাহরি খাওয়ার জন্য উঠলে ওই বিষয় নিয়ে স্ত্রীর সাথে ঝগড়া হয়। সকালে ঘুম থেকে উঠে বাড়িতে কিছু কাজ করে নিজের মুদি দোকানে গিয়ে বক মারার বিষ পান করে। পরে তার ভাইকে ফোন দিয়ে তার ছেলে-মেয়েদের দিকে খেয়াল রাখতে বললে তার ভাইয়ের সন্দেহ হয়। তার ভাই দ্রুত দোকানে এসে দেখতে পায় সে বিষ পান করে ছটফট করছে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চর জব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জিয়াউল হক ঘটনার সতত্যা নিশ্চিত করে জনান লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পরে এ ঘটনায় আইনানুগ প্রদক্ষেপ গ্রহণ করবে পুলিশ।


আরো সংবাদ



premium cement
এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি

সকল