২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

টেকনাফে রোহিঙ্গা ডাকাতের গুলিতে নিহত ১

-

কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা ডাকাতের গুলিতে মোহাম্মদ হোসেন (৩০) নামে একজন নিহত হয়েছেন। এ সময় গুলিবিদ্ধ হয়েছেন আরো একজন রোহিঙ্গা ও একজন স্থানীয় নাগরিক।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের দমদমিয়া নেচারপাক ও জাদিমোরা ২৭ নম্বর রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প ইনচার্জের কার্যালয়সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ হোসেন উপজেলা হ্নীলা ইউনিয়নের জাদিমোরা এলাকার বাচা মিয়ার ছেলে। গুলিবিদ্ধ আহতরা হলেন রোহিঙ্গা গোলাম মুজিবের ছেলে মোহাম্মদ আয়াজ (১৯) ও দমদমিয়া এলাকার স্থানীয় নাগরিক মৃত মো: ইমানের ছেলের রশিদুল্লাহ (৪২)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, রোহিঙ্গা ডাকাত জকির গ্রুপের সদস্যরা অপহরণ বাণিজ্যের জন্য পাশের পাহাড় থেকে নেমে এসে উপজেলার হ্নীলা ইউনিয়নের দমদমিয়া নেচারপাক ও জাদিমোরা ২৭ নম্বর রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প ইনচার্জের কার্যালয়সংলগ্ন এলাকা থেকে অপহরণের চেষ্টা চালায়। এ সময় স্থানীয় লোকজন এগিয়ে এলে ডাকাতরা এলোপাতাড়ি গুলি চালায়। এতে তিনজন গুলিবিদ্ধ হন। পরে স্থানীয় লোকজন গুলিবিদ্ধ মোহাম্মদ হোসেনসহ দু’জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল্লাহ আল মামুন বলেন, গুলিবিদ্ধ অবস্থায় দু’জনকে হাসপাতালে আনা হয়। এর মধ্যে মোহাম্মদ হোসেনের অবস্থা আশঙ্কাজনক। তার বুকে গুলি লেগেছে। অপরজন রোহিঙ্গা নাগরিক আয়াজের মুখে ছড়াগুলি লেগেছে। উন্নত চিকিৎসার জন্য তাদের কক্সবাজার হাসপাতালে পাঠানো হয়েছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: হাফিজুর রহমান বলেন, ওই ঘটনায় তিনজন গুলিবিদ্ধ হওয়ার কথা শোনা গেলেও দু’জনকে টেকনাফ হাসপাতালে আনা হয়। পরে কক্সবাজার সদর হাসপাতালের নেয়ার পর রাত ১১টার দিকে মোহাম্মদ হোসেন মারা গেছে। লাশ মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ



premium cement
খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না মিয়ানমারে ফিরল সেনাসহ আশ্রিত ২৮৮ জন

সকল