২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
সাতকানিয়া পৌর নির্বাচন :

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নৌকার প্রার্থী জোবায়ের মেয়র নির্বাচিত

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নৌকার প্রার্থী জোবায়ের মেয়র নির্বাচিত - নয়া দিগন্ত

চট্টগ্রামের সাতকানিয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোহাম্মাদ জোবায়ের বেসরকারিভাবে পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছে।

মঙ্গলবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে বিএনপি মনোনীত প্রার্থী এ জেড এম মঈনুল হক চৌধুরী খোকন প্রার্থীতা প্রত্যাহার করে নির্বাচন থেকে সরে দাঁড়ালে আওয়ামী লীগ প্রার্থী মো: জোবায়ের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। এ নিয়ে তিনি টানা দ্বিতীয় বারের মতো পৌরসভার মেয়র নির্বাচিত হলেন।
বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো: আতাউর রহমান।


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল