২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বান্দরবানে বন্য হাতির আক্রমণে নিহত ২

বান্দরবানে বন্য হাতির আক্রমণে নিহত ২ -

বান্দরবানের আলীকদম উপজেলার রেফার ফাঁড়ি এলাকায় বন্য হাতির আক্রমণে দুজন নিহত ও একজন আহত হয়েছেন। শনিবার রাত আড়াইটার দিকে একদল বন্য হাতি ওই এলাকার মেম্বার পাড়ার লোকালয়ে হানা দিলে হাতির আক্রমণের শিকার হয়ে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন নুরুল কবিরের ছেলে মো: মনছুর আলম (১৯) ও মোহাম্মদ হোসেনের ছেলে হুমায়ুন কবির (১৭)। আহত হয়েছেন মো: জুবায়ের (২৪)। আহতকে উদ্ধার করে চকরিয়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে মেম্বারপাড়া এলাকায় ছয় থেকে সাতটি বন্য হাতির দল লোকালয়ে হানা দিলে সেখানে হাতি তাড়াতে গিয়ে দুজন নিহত ও একজন আহত হন। নিহতদের লাশ পুলিশ উদ্ধার করেছে।

উল্লেখ্য, ওই এলাকায় বেশ কিছু দিন ধরে একটি বন্য হাতির দল অবস্থান করছে ও প্রায় সময়ই লোকালয় হানা দিয়ে ক্ষতি সাধন করছে।


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ

সকল