২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বান্দরবানের লামায় জয় নৌকার

বান্দরবানের লামায় জয় নৌকার - নয়া দিগন্ত

বান্দরবানের লামা পৌর নির্বাচনে নৌকার প্রার্থী জহিরুল ইসলাম বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৯ হাজার ৪০৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপির প্রার্থী মো: শাহীন (ধানের শীষ) পেয়েছেন এক হাজার ৬৫ ভোট। লাঙ্গল প্রতীকের এটিএম শহীদুল ইসলাম পেয়েছেন ১১২ ভোট।

এর আগে বিএনপি প্রার্থী মো: শাহিন জাল ভোটসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে বিকেল ৩টার দিকে সংবাদ সম্মেলন করে ভোট বর্জনের ঘোষণা দেন। তবে রিটার্নিং অফিসার মো: রেজাউল করিম বিএনপি প্রার্থীর আনা অভিযোগ অস্বীকার করেছেন।

বিজয়ী আওয়ামী লীগের প্রার্থী জহিরুল ইসলাম দ্বিতীয়বারের মতো লামা পৌরসভার মেয়র নির্বাচিত হলেন।


আরো সংবাদ



premium cement
খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না মিয়ানমারে ফিরল সেনাসহ আশ্রিত ২৮৮ জন

সকল