২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ভিডিও গান দেখানোর প্রলোভনে শিশুকে গণধর্ষণ, গ্রেফতার ২

- প্রতীকী ছবি

চট্টগ্রামের মিরসরাইয়ে মোবাইলে ভিডিও গান দেখানো ও টাকার প্রলোভনে এক শিশুকে (১৩) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বুধবার এঘটনায় অভিযুক্ত মো: মিশু (২০) ও মো: হৃদয়কে (২২) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে মঙ্গলবার সকালে উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের উত্তর সোনাপাহাড় গ্রামে এ গণধর্ষণের ঘটনা ঘটে।

এঘটনায় শিশুটির বাবা জোরারগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা (নং-১৮) দায়ের করেন।

আটক মিশু কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানার সাতুড়া গ্রামের সুনাম উদ্দিনের ছেলে ও হৃদয় বাহ্মণবাড়িয়া জেলার নাছিরনগর থানার কুনদা গ্রামের মো: আলীর ছেলে।

জোরারগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মুহম্মদ হেলাল উদ্দিন ফারুকী বলেন, মোবাইলে ভিডিও গান দেখানো ও টাকার প্রলোভন দেখিয়ে শিশুটিকে ধর্ষণ করে অভিযুক্তরা। দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। বুধবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে। শিশুটি বর্তমানে চট্টগ্রাম মেডিক্যাল কলেজের ওসিসি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে

সকল