২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

খাগড়াছড়িতে বিএনপি বিক্ষোভ সমাবেশে পুলিশের বাধা

খাগড়াছড়িতে বিএনপি বিক্ষোভ সমাবেশে পুলিশের বাধা - নয়া দিগন্ত

খাগড়াছড়িতে বিএনপির শান্তিপূর্ণ বিক্ষোভ সমাবেশে বাধা প্রদান করেছে পুলিশ। ঢাকা-৫ ও নওগাঁ-৬ এ অনুষ্ঠিত জাতীয় সংসদের উপ-নির্বাচনের ফলাফল প্রত্যাখান করে নির্বাচন বাতিল ও পুনরায় নির্বাচনের দাবিতে ঘোষিত কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার সকালে খাগড়াছড়ি জেলা শহরের মিল্লাত চত্বর থেকে একটি মিছিল বের করে খাগড়াছড়ি জেলা বিএনপি। মিছিলটি ভাঙ্গাব্রিজ এলাকায় আসলে পুলিশের ব্যারিকেড দেয়।

পরে সেখানে আয়োজিত সমাবেশে বক্তরা অভিযোগ করেন, জাতীয় সংসদের দুটি আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ তার রক্ষাকারী বাহিনীর সহায়তায় ২০১৮ সালের জাতীয় নির্বাচনের মতই ত্রাস সৃষ্টি করে কেন্দ্র দখল, জাল ভোট দিয়ে ও বিরোধী দলের এজেন্টদের কেন্দ্র থেকে জোর করে বের করে দিয়ে জনগণের ভোট ছিনতাই করেছে। আর নির্বাচন কমিশন নিরব দর্শকের ভূমিকা পালন করেছে। এসময় বক্তারা নির্বাচনের ফলাফল প্রত্যাখান করে নির্বাচন বাতিল ও পুনরায় নির্বাচনের দাবি জানান।

সমাবেশে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি নাসির আহমেদ চৌধুরী, সাধারণ সম্পাদক এম এন আবছার, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোওয়াজা, সহ-সভাপতি কংচারী মাষ্টার, সহ-সভাপতি বেলাল হোসেন, সহ-সভাপতি মোসলেম উদ্দিন, যুগ্ম-সম্পাদক মোশাররফ হোসেন চেয়ারম্যান, সাংগঠনিক সম্পাদক ক্ষণি রঞ্জন ত্রিপুরা, সাংগঠনিক সম্পাদক আবু তালেব, কোষাধ্যক্ষ মফিজুর রহমান, জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদ হোসেন সুমন, সাধারণ সম্পাদক জাহিদুল আলম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক সাগর নোমানসহ অন্যান্য নেতৃবৃন্দ।


আরো সংবাদ



premium cement
ইউক্রেনকে দ্রুত প্যাট্রিয়ট ক্ষেপণাস্ত্র দিতে যাচ্ছে পেন্টাগন ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ মিয়ানমারের জাতীয় গ্রন্থাগারে বাংলাদেশ দূতাবাসের বই অনুদান ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর

সকল