০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


আশুগঞ্জে মাছ ধরাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে হতাহত ১১

আশুগঞ্জে মাছ ধরাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে হতাহত ১১ - ছবি : নয়া দিগন্ত

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে জমিতে মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ছাদের মিয়া (৪০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে উপজেলার তালশহর ইউনিয়নের মৈশাইর গ্রামে এই ঘটনাটি ঘটে।

এসময় উভয় পক্ষের আরো অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালসহ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত দুজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। নিহত ছাদের মিয়া মৈশাইর এলাকার সিদ্দিক মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সকালে উপজেলার তালশহর ইউনিয়নের মৈশাইর গ্রামের দিদ্দিক মিয়ার বাড়ির পাশে ছাদের মিয়ার জমিতে মাছ ধরার ফাঁদ (আমতা) পাতেন একই এলাকার ইয়াছিন মিয়া। এসময় ছাদের মিয়া গিয়ে মাছ ধরার ফাঁদ (আমতা) তুলে নেন। এরই জের ধরে ইয়াছিন মিয়া ও তার লোকজন ছাদের মিয়ার ওপর হামলা চালায়। এসময় ছাদের মিয়াকে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর জখম করে ইয়াছিন মিয়ার লোকজন। খবর পেয়ে ছাদের মিয়ার বাড়ির লোকজন উপস্থিত হলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এসময় উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়। পরে গুরুতর আহত ছাদের মিয়াকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: জাবেদ মাহমুদ বলেন, সংঘর্ষে একজন নিহত হয়েছেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ইতোমধ্যে দুজনকে আটক করা হয়েছে। বাকি আসামিদের আটকের জন্য অভিযান চলছে।


আরো সংবাদ



premium cement