২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বৃষ্টিতে সড়কে ধস, জেলার সাথে সরাসরি যোগাযোগ বিচ্ছিন্ন নবীনগরের

বৃষ্টিতে সড়কে ধস, জেলার সাথে সরাসরি যোগাযোগ বিচ্ছিন্ন নবীনগরের - ছবি : নয়া দিগন্ত

গত দুই দিনের অতিবৃষ্টির কারণে নবীনগর-কৃষ্ণনগর-ব্রাহ্মণবাড়িয়া সড়কের বিরামপুর প্রাইমারি স্কুলের সামনের অংশটি সড়কের মধ্যস্থানে দুই ভাগে বিভক্ত হয়ে ধসে যাওয়ার কারণে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের সাথে নবীনগর উপজেলার বড়াইল, কৃষ্ণনগর ইউনিয়নসহ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার পশ্চিমাঞ্চলের নাটাই দক্ষিণ, সাদেকপুর ইউনিয়নের লাখো জনগণের সরাসরি সড়কপথে যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। চরম দূর্ভোগ পোহাচ্ছে পথচারীসহ এলাকাবাসী।

জানা যায়, ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার বিরামপুর সরকারি প্রাইমারি স্কুলের সামনে গত মঙ্গলবার ও বুধবার দুই দিনের অতিবৃষ্টির কারণে তীব্র স্রোতে সড়কটি ভেঙ্গে দুই ভাগে বিভক্ত হয়ে যায়। এই সড়কটি দিয়ে প্রতিদিন নবীনগর উপজেলার বড়াইল, কৃষ্ণনগর ইউনিয়নসহ উপজেলার বিভিন্ন অঞ্চলের জনগণ ও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার পশ্চিমাঞ্চলের নাটাই দক্ষিণ, সাদেকপুর ইউনিয়নের লাখো মানুষ ব্যাটারিচালিত অটোরিকসা, সিএনজি ও মোটরসাইকেল দিয়ে জেলা শহরের যাতায়ত করে থাকেন।

সড়কটি মাঝখান দিয়ে বিচ্ছিন্ন হয়ে যাওয়ার কারণে সরাসরি যানবাহন চলাচল বন্ধ রয়েছে, ফলে এক পাশ থেকে নেমে অন্য পাশে গিয়ে পূনরায় যাত্রীরা যাতায়াত করছে গুনতে হচ্ছে অতিরিক্ত ভাড়া। সরাসরি চলাচল করতে না পেরে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছে কৃষিপণ্য ও রোগীবাহী গাড়িগুলো। আবার অনেকেই না জেনে নিজস্ব গাড়ি নিয়ে এসে পড়ছেন চরম বিপাকে। এমতাবস্থায় সড়কটি স্বাভাবিক চলাচলের জন্য দ্রুত সংস্কার করার দাবি জানান পথচারীরা।


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই

সকল