২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

চাঁদপুরের কচুয়ায় ৫ হাজার পিস ইয়াবাসহ এক নারী আটক

-

চাঁদপুরের কচুয়ায় ৫ হাজার পিস ইয়াবাসহ উম্মে হাসিনা (৪১) নামে এক নারীকে আটক করেছে মাদক নিয়ন্ত্রণ অধিদফতর। চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের মাদক বিরোধী বিশেষ অভিযানে বুধবার সকালে কচুয়া উপজেলার তালতলী গ্রামের বসতঘরে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে আটক করা হয়।

চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক এ, কে, এম দিদারুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলার কচুয়া উপজেলার তালতলি গ্রামের পাটওয়ারী বাড়িতে অভিযান চালিয়ে ৫ হাজার পিস ইয়াবাসহ উম্মে হাসিনাকে আটক করা হয়। তার বিরুদ্ধে কচুয়া থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। তিনি আরো জানান, এ মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: ওয়ালি উল্লাহ অলি জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর অভিযান চালিয়ে মাদক উদ্ধার ও এক নারীকে আটক করে। এ ব্যাপারে কচুয়া থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু

সকল