২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ তিনজন নিহত

-

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে বিজিবি ও পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে তিন ইয়াবা পাচারকারী নিহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানাতে পারেনি বিজিবি তবে ধারণা করা হচ্ছে তারা রোহিঙ্গা।

আজ শনিবার সকালে টেকনাফ বিজিবির অধিনায়ক লে.কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান জানান, শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার সীমান্তের লেদার ছুরিখাল এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে এক লাখ ৮০ হাজার ইয়াবা, দুটি দেশীয় তৈরি বন্দুক, দুই রাউন্ড তাজা কার্তুজ, একটি গুলির খালি খোসা, একটি ধারালো কিরিচ উদ্ধার করা হয়েছে।
তিনি বলেন, মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান টেকনাফ সীমান্ত দিয়ে প্রবেশের গোপন সংবাদ পেয়ে বিজিবির একটি বিশেষ টিম ওই স্থানে অবস্থান নেয়। এসময় একটি নৌকায় চার-পাঁচজন লোক ওই এলাকা দিয়ে প্রবেশ করে। তাদের বিজিবি চ্যালেঞ্জ করলে ইয়াবা পাচারকারীরা বিজিবি সদস্যদের লক্ষ্য করে গুলি চালায়। পরে বিজিবিও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। একপর্যায়ে ইয়াবা কয়েকজন পাচারকারীরা নৌকা থেকে লাফ দিয়ে পালিয়ে যায় এবং পরে ওই এলাকা থেকে ইয়াবা অস্ত্রসহ গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাতনামা তিন জনকে উদ্ধার করা হয়। তাদেরকে টেকনাফ হাসপাতাল থেকে কক্সবাজার সদর হাসপাতালে নেয়ার পথে মারা যায়।
এ ঘটনায় বিজবির তিন সদস্য আহত হন।


আরো সংবাদ



premium cement
সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু

সকল