২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কুমিল্লায় একই ঘরের মাটি ও সিলিংয়ে স্বামী-স্ত্রীর লাশ

মেঝেতে পড়েছিল স্ত্রীর লাশ আর ঝুলন্ত অবস্থায় স্বামীর - ছবি : নয়া দিগন্ত

কুমিল্লার মুরাদনগরে একই ঘরে মাটিতে স্ত্রীর লাশ, পাশে সিলিংয়ে ঝুলছে স্বামীর লাশ।

আজ মঙ্গলবার উপজেলার বি-চাপিতলা গ্রামের পালপাড়া এলাকায় নিজ বসতঘর থেকে স্বামী-স্ত্রী দু’জনের লাশ উদ্ধার করেছে বাঙ্গরা বাজার থানা পুলিশ। স্ত্রীর গলায়ও ওড়না পেছানো ছিলো।

নিহতরা হলেন, বি-চাপিতলা গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে ফারুক মিয়া (৩৫) ও তার স্ত্রী একই গ্রামের হারুন মিয়ার মেয়ে রোজিনা আক্তার (২৮)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের চাপিতলা গ্রামের ফারুক মিয়া ও একই গ্রামের রোজিনা আক্তারের ১০ বছর আগে বিয়ে হয়। তাদের তিনটি কন্যাসন্তান রয়েছে।

নিহতের বড় ভাই সহিদ মিয়া বলেন, ফারুক ঢাকায় শ্রমিকের কাজ করতেন। গত রাতে কখন বাড়িতে এসেছে তা আমাদের জানা নেই। সকালে উঠে আমরা তাদের বসতঘরে দুজনের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেই। হত্যা না আত্মহত্যা তা তিনি সন্দিহান বলে জানান।

বাঙ্গরা বাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ধারণা করা হচ্ছে স্ত্রীকে হত্যার পর গলায় ফাঁস দিয়ে স্বামী আত্মহত্যা করেছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ

সকল