২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

‘পরকীয়ার’ বলি বাবা-মেয়ে!

স্ত্রী হাছিনা আক্তার
স্ত্রী হাছিনা আক্তার - ছবি : সংগ্রহ

চট্টগ্রাম মহানগরীর বন্দর থানার নিমতলায় এলাকায় মো. আবু তাহের (৪২) ও তার মেয়ে বিবি ফাতেমাকে (৪) গলা কেটে হত্যার পেছনে নিহতের স্ত্রী হাছিনা আক্তারের পরকীয়া প্রেমকে কারণ হিসেবে সন্দেহ করছেন এলাকাবাসী ও আইনশৃঙ্খলা বাহিনী।

পুলিশ ধারণা করছে, পরকিয়ার কারণে পারিবারিক কলহের জেরে স্ত্রী হাছিনা আক্তার পরিকল্পিতভাবে তার স্বামী ও শিশু সন্তানকে হত্যা করেছে। এ হত্যাকাণ্ডের পর পুলিশ নিহত আবু তাহেরের স্ত্রী হাছিনা আক্তার ও শ্যালিকা নাসিমা আক্তারসহ চারজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। আটক হাছিনা আক্তার নোয়াখালী জেলার চরপার্বতী এলাকার মো মোস্তফার মেয়ে।

এর আগে গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে বন্দর থানা পুলিশ এলাকার শাহ আলম ভবন নামের একটি বাসা থেকে মো. আবু তাহের এবং তার মেয়ে বিবি ফাতেমার গলাকাটা লাশ উদ্ধার করে। এসময় ঘটনাস্থল থেকে একটি ধারালো ছুরিও উদ্ধার করা হয়েছে।

যদিও স্ত্রী হাছিনার দাবি, ঘটনার দিন সকালে কর্মস্থল থেকে ৯টার দিকে ফিরে এসে লাশ মেঝেতে পড়ে থাকতে দেখেন।

প্রতিবেশীরা পুলিশকে জানিয়েছে, ঘটনার তিনদিন আগে স্বামী-স্ত্রীর মধ্যে তুমুল ঝগড়া হয়েছে। স্ত্রী হাছিনা আক্তারের পরনের একটি শাড়িকে ঘিরে স্বামী আবু তাহেরের মনে সন্দেহ জাগে। এই শাড়ি কে দিয়েছে, কেন দিয়েছে এসব নিয়ে ঝগড়া হয় বলে প্রতিবেশীরা বলেছে।

জিজ্ঞাসাবাদে আবু তাহেরের স্ত্রী হাছিনা আক্তার একেকবার একেকরকম কথা বলছেন বলে জানায় পুলিশ।

সিএমপির বন্দর জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. কামরুল ইসলাম বলেন, প্রাথমিকভাবেই এটি হত্যাকাণ্ড বলে নিশ্চিত হয়েছি। পারিবারিক কলহের জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে। তবে এর সাথে বাইরের কেউ জড়িত কিনা তা তদন্ত করছি।
সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট

সকল