১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


কুমিল্লায় বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ৭

দুর্ঘটনাকবলিত বাস ও দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজি অটোরিকশা - নয়া দিগন্ত

কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক সড়কে বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২ নারী সহ ৭ জন নিহত হয়েছেন। রোববার দুপুর সাড়ে ১২টার দিকে কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা জামতলী নামকস্থানে ঢাকা থেকে লাকসামগামী তিশা পরিবহনের বাস ও নাঙ্গলকোট থেকে কুমিল্লাগামী সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত ৭ জন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ২০ যাত্রী। আহতদের মধ্যে তিন জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। আহতদের স্থানীয় ক্লিনিক ও কুমিল্লার বিভিন্ন হাসপাতালে নেয়া হয়েছে। দুর্ঘটনাকবলিত সিএনজিতে চালকসহ ৭জন যাত্রী ছিল বলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

লালমাই থানার ওসি বদরুল আলম সিএনজি অটোরিকশা ও বাসের মুখোমুখি সংঘর্ষে ৭ জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঢাকা থেকে লাকসামগামী তিশা পরিবহনের সঙ্গে একটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোচালক ও ছয় যাত্রী নিহত হন।


আরো সংবাদ



premium cement
বগুড়া সদরে ভাই-বোন ভাইস চেয়ারম্যান প্রার্থী তেঁতুলিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে জামানত হারালেন ৮ প্রার্থী বানিয়াচংয়ে ত্রিপল মার্ডারের প্রধান হোতা বদি গ্রেফতার গ্রাজুয়েটদের প্রযুক্তির উদ্ভাবক হওয়ার আহ্বান শিক্ষামন্ত্রীর সরকার সিন্দাবাদের দৈত্য হয়ে জনগণের কাঁধে চেপে বসেছে : জিএম কাদের সপ্তম শ্রেণির ছাত্রের ধর্ষণে প্রতিবন্ধী কিশোরী ৭ মাসের অন্তঃসত্ত্বা ইবির ধর্মতত্ত্ব অনুষদের ভর্তি পরীক্ষা সম্পন্ন, ফলাফল আজই শাহবাগ থেকে অবরোধকারীদের সরিয়ে দিলো পুলিশ নারী নির্যাতন মামলায় ব্যক্তিগত আইনজীবী নিয়োগ করতে পারবেন অভিযোগকারী বড়াইগ্রামের আগুনে পুড়ল ৫০ বিঘা জমির পান বরজ পাবনায় অফিসে ঢুকে গণপূর্তের নির্বাহী প্রকৌশলীকে হত্যার হুমকি, ঠিকাদারসহ গ্রেফতার ২

সকল