০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


মিরসরাই কাভার্ডভ্যানের ধাক্কায় নারী নিহত

চালক আটক
-

চট্টগ্রামের মিরসরাইয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় মায়া রাণী নাথ (৬৫) নামে এক নারী নিহত হয়েছেন। তিনি উপজেলার ১০ নম্বর মিঠানালা ইউনিয়নের মলিয়াইশের গজারিয়া এলাকার হরি নাথের স্ত্রী।

মঙ্গলবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পার হওয়ার সময় মিরসরাই পৌরসদরে এই দুর্ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই সদরের ফুটওভারব্রিজ দিয়ে পার না হয়ে ওই নারী মহাসড়কের ডাইভারশনের সরু পথ দিয়ে পার হওয়ার সময় চট্টগ্রামমুখী কাভার্ডভ্যানের (ঢাকা মেট্টো উ ১৪-২১৯২) ধাক্কায় ঘটনাস্থলে নিহত হয়। এই ঘটনায় কাভার্ডভ্যান চালক নোয়াখালী জেলার সোনাইমুড়ী এলাকার ইসমাঈল হোসেনকে কাভার্ডভ্যানসহ আটক করে মিরসরাই থানা পুলিশ।

মিরসরাই থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) পপি আক্তার কাভার্ডভ্যানের ধাক্কায় এক নারী নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় কাভার্ডভ্যানসহ চালককে আটক করা হয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
শুক্রবার দেশে আসবে মোহাম্মদ আলীর লাশ, শনিবার দাফন ইসরাইলের সাথে সব ধরনের বাণিজ্য বন্ধ করে দিলো তুরস্ক যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের বিরুদ্ধে নিষেধাজ্ঞা দিলো ইরান বাসায় ফেরার পর যা জানালেন খালেদা জিয়ার চিকিৎসক ঋণ পুনঃনির্ধারণের নিয়ম মূল্যস্ফীতিকে বাড়িয়ে তুলছে : ড. ফরাস উদ্দিন ৪ মাসে ৮৩১ কোটি ডলার রেমিট্যান্স পেয়েছে বাংলাদেশ বকেয়া বিল পরিশোধ নিয়ে সরকারের অবস্থান জানতে আগ্রহী আইএমএফ সরিষাবাড়ীতে যুবতীর ঝুলন্ত লাশ উদ্ধার গণমাধ্যমে প্রকাশিত সংবাদের ব্যাখ্যা দিল ব্র্যাক ব্যাংক সৌদি আরবের ৮০ কোম্পানি বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী : সালমান এফ রহমান ওমরার ভিসায় হজ করা যাবে না : সৌদি কর্তৃপক্ষ

সকল