১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলকদ ১৪৪৫
`


বান্দরবানে সড়ক যোগাযোগ স্বাভাবিক

-

টানা চারদিন ভারী বৃষ্টিপাতের পর পানি কমতে শুরু করেছে বান্দরবানে। শহরে নিম্নাঞ্চল থেকে ধীরে ধীরে নামতে শুরু করেছে বন্যার পানি। আর গত মঙ্গলবার দুপুরের পর বৃষ্টি কমে আসায় স্বাভাবিক হয়েছে বান্দরবানের সাথে সারাদেশের সড়ক যোগাযোগ।
বিভিন্ন উপজেলার অভ্যন্তরীন সড়কে চলাচল করছে যানবাহন। এছাড়া সকাল থেকে শহর ছেড়ে যাচ্ছে দূরপাল্লার বাসও। তবে রাঙ্গামাটির সাথে সড়ক যোগাযোগ এখনো পুরোপুরি চালু হয়নি। এছাড়া রুমা উপজেলায় সড়ক যোগাযোগ বন্ধ রয়েছে।
এদিকে বর্ষায় যে কোনো ধরণের দুর্যোগ মোকাবেলায় ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে জেলা প্রশাসন। পাহাড়ে পাদদেশে ঝুঁকিপূর্ণ বসবাসকারীদের জন্য ১২টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। বাতিল করা হয়েছে জেলা প্রশাসনের সকল কর্মকর্তা-কর্মচারীদের ছুটি।


আরো সংবাদ



premium cement
আবারো ভারত থেকে পেঁয়াজ আমদানি শুরু উজিরপুরে ৯ বছরের শিশুকে ধর্ষণ শেষে হত্যা, গ্রেফতার ২ বাসচাপায় শ্রমিক হত্যার বিচার দাবিতে বরিশালে বিক্ষোভ জিসিএফের ব্যর্থতায় বাংলাদেশের মতো দেশগুলোকে বঞ্চিত : টিআইবি মুন্সীগঞ্জে ৩ নারী ছিনতাইকারী গ্রেফতারের পর কারাগারে বরিশাল বিভাগের শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাসির উদ্দিন দুর্ঘটনা কমাতে ‘নারীর মতো গাড়ি চালানো’র প্রচারণা ফ্রান্সে সাটুরিয়ায় বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু রাজশাহীতে নামের মিলে জেল খাটলেন কলেজছাত্র স্পিকারের নেতৃত্বে রাতে জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ফরিদপুর ছেলেকে হত্যার দায়ে বাবা ও সৎ মায়ের যাবজ্জীবন

সকল